জন্মদিনে রণদীপ হুডা সম্পর্কে জেনে নিন পাঁচটি অজানা তথ্য

আজ ২০ আগস্ট। জন্মদিন বলিউডের অভিনেতা রণদীপ হুডার। রণদীপ হুডা সেই অর্থের 'নায়ক' নন, যাঁর জন্য পাগল হয়ে উঠবেন মেয়েরা। যাঁর মতো করে আদব-কায়দা নকল করবেন ছেলেরা। তবু, রণদীপ হুডার রয়েছে অগণিত ভক্ত। কারণ, তিনি যে অভিনয়টা বড্ড ভালো করেন। থিয়েটার করে উঠেছেন যে। অভিনয়র তো একটু বেশি ভালো করবেনই অন্যদের থেকে।আজ রণদীপ হুডার জন্মদিনে জেনে নিন বেশ কয়েকটি তথ্য। যেগুলো জানতে আপনার বেশ ভালোই লাগবে। যদি সবকটি জানাই থাকা আপনার, তাহলে আর একবার পড়তে মন্দ লাগবে না।

Updated By: Aug 20, 2016, 01:58 PM IST
জন্মদিনে রণদীপ হুডা সম্পর্কে জেনে নিন পাঁচটি অজানা তথ্য

ওয়েব ডেস্ক : আজ ২০ আগস্ট। জন্মদিন বলিউডের অভিনেতা রণদীপ হুডার। রণদীপ হুডা সেই অর্থের 'নায়ক' নন, যাঁর জন্য পাগল হয়ে উঠবেন মেয়েরা। যাঁর মতো করে আদব-কায়দা নকল করবেন ছেলেরা। তবু, রণদীপ হুডার রয়েছে অগণিত ভক্ত। কারণ, তিনি যে অভিনয়টা বড্ড ভালো করেন। থিয়েটার করে উঠেছেন যে। অভিনয়র তো একটু বেশি ভালো করবেনই অন্যদের থেকে।আজ রণদীপ হুডার জন্মদিনে জেনে নিন বেশ কয়েকটি তথ্য। যেগুলো জানতে আপনার বেশ ভালোই লাগবে। যদি সবকটি জানাই থাকা আপনার, তাহলে আর একবার পড়তে মন্দ লাগবে না।

১) রণদীপ হুডার জন্ম ১৯৭৬ সালের ২০ আগস্ট হরিয়ানার রোহতকে। যেখান থেকে অলিম্পিয়ান উঠে আসাটাই স্বাভাবিক। সেখান থেকে বেড়ে উঠেই রণদীপ আজ বলিউডের অন্যতম সেরা অভিনেতা।

২) রণদীপ হুডার বলিউড ফিল্মে অভিষেক হয় ২০০১ সালে মনসুন ওয়েডিং ফিল্ম দিয়ে।

৩) শুধু অভিনয় নয়, রণদীপ বেশ ভালো স্পোর্টসে। নিয়মিত ঘোরদৌড় এবং পোলো খেলাতে পারদর্শী তিনি।

৪) প্রথম ফিল্মে অভিনয় ২০০১ সালে মনসুন ওয়েডিংয়ে হলেও, এরপরের প্রোজেক্টের জন্য রণদীপ হুডাকে অপেক্ষা করতে হয় পরের চার বছর। দ্বিতীয়বার তাঁকে বড় পর্দায় দেখা যায় ২০০৫ সালে রামগোপাল ভার্মার 'ডি'-তে।

৫) নাসিরুদ্দিন শাহ-র মোটলে থিয়েটার ট্রুপের নিয়মিত সদস্য রণদীপ হুডা।

.