Ritabhari Chakraborty: ইনস্টাগ্রামে ৩১ লক্ষ ফলোয়ার ঋতাভরী চক্রবর্তীর, অভিনেত্রীর জনপ্রিয়তার ৫ কারণ

তিনি ছবি পোস্ট করুন বা কোনও বিষয়ে বক্তব্য রাখুন, তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। কীভাবে নেটিজেনদের মনে সুবিশাল জায়গা দখল করে নিলেন অভিনেত্রী? যে পাঁচটি কারণে তিনি হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন, তা হল...

Updated By: Jun 27, 2022, 05:57 PM IST
Ritabhari Chakraborty: ইনস্টাগ্রামে ৩১ লক্ষ ফলোয়ার ঋতাভরী চক্রবর্তীর, অভিনেত্রীর জনপ্রিয়তার ৫ কারণ

নিজস্ব প্রতিবেদন: মডেল,অভিনেত্রী, প্রযোজক, লেখিকা, ৭৬ জন বোবা সন্তানের মা- তাঁর সোশ্যাল মিডিয়া বায়োতে এভাবেই তিনি নিজের পরিচয় লিখে রেখেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩.১ মিলিয়ন, ফেসবুকে ২.৬ মিলিয়ন, টুইটারেও তিনি সমান জনপ্রিয়। নেটদুনিয়ার নিরিখে টলিউডের প্রথম সারির নায়ক নায়িকাদের টেক্কা দিতে পারেন তিনি। তিনি ঋতাভরী চক্রবর্তী। তিনি ছবি পোস্ট করুন বা কোনও বিষয়ে বক্তব্য রাখুন, তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। কীভাবে নেটিজেনদের মনে সুবিশাল জায়গা দখল করে নিলেন অভিনেত্রী? যে পাঁচটি কারণে তিনি হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন, তা হল...

১) অভিনেত্রী হওয়ার পাশাপাশি ঋতাভরী মডেল হিসাবেও জনপ্রিয়। ১০০-র বেশি ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন শুট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মডেলিংয়ের ছবি পোস্ট করেন ঋতাভরী। তাঁর ফ্যাশন সেন্সে মুগ্ধ নেটিজেনরা। কখনও সাবেকি সাজে তিনি মুগ্ধতা ছড়ান, কখনও আবার বোল্ড অ্যান্ড বিউটিফুল ঋতাভরীর মোহময় চাহনিতেই কাবু নেটদুনিয়া। খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সাড়া ফেলেন নায়িকা। 

২)দেশে বিদেশে ঘুরতে ভালোবাসেন অভিনেত্রী। প্রায়ই পরিবারের সঙ্গে বিদেশে ঘুরতে যান তিনি। কিছুদিন আগেই ইউরোপে ঘুরতে গিয়েছিলেন ঋতাভরী। ছবিতে ভরে উঠেছিল তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল। তাঁর পছন্দের জায়গায় রয়েছে শিকাগো, প্য়ারিস, ডেনমার্ক, নরওয়ে, জম্মু কাশ্মীর সহ বেশ কিছু জায়গা। মিয়ামি বিচে বিকিনি পরে উত্তাপ ছড়িয়েছিলেন বাঙালি কন্যে। মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই ছবি। 

৩)তবে এ সবের বাইরেও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শরীর চর্চার বিষয়েও নানা জিনিস শেয়ার করেন অভিনেত্রী। কিছুদিন আগেই শেয়ার করেছিলেন তাঁর নিজের জীবনের জার্নি। কীভাবে ডিপ্রেশন থেকে নিজেকে মুক্ত করেছেন অভিনেত্রী। তাঁর সেই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। অনেকেই কমেন্ট বক্সে লেখেন, কীভাবে নায়িকার জীবনের গল্প থেকে তাঁরা অনুপ্রাণিত হয়েছেন। 

৪) বর্তমানে টলিউড থেকে বলিউড সমানতালে দর্শকদের মুগ্ধ করছেন ঋতাভরী। কেরিয়ারের শুরুতে ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু জীবনের প্রথম তিনটে ছবিই ছিল ফ্লপ। সে অর্থে যোগ্যতা থাকা সত্ত্বেও টলিউডে সমাদর পাননি অভিনেত্রী। অভিনয়ের জগতে তাঁর স্ট্রাগল ছিল বেশ দীর্ঘ। এরপর একে একে বলিউডে কালকি কেঁকলা, অনুষ্কা শর্মা থেকে শুরু করে আয়ুষ্মান খুরাণার সঙ্গে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি টলিউডকেও তিনি উপহার দিয়েছেন ব্রহ্মা জানেন গোপন কম্মোটির মতো জনপ্রিয় ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি 'ফাটাফাটি'। প্লাস সাইজ মডেল নিয়ে তৈরি ছবির চিত্রনাট্য। যে সমাদর তাঁকে অভিনয় জগত দেয়নি, সেই সমাদর তিনি ছিনিয়ে নিয়েছেন নেটদুনিয়ায়। টলিউডের সমস্ত তারকাকে পিছনে ফেলে দিয়েছেন তিনি, এমনই তার জনপ্রিয়তা। 

৫)কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতেই ঋতাভরী জানান যে, মনরোগ বিশেষজ্ঞ ডাঃ তথাগত চট্টোপাধ্য়ায়কে মন দিয়েছেন তিনি। সেই খবরে যেমন খুশি তাঁর কিছু ফ্যান, তেমনই মন ভেঙেছে তাঁর পুরুষ অনুরাগীদের। শোনা যাচ্ছে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়েছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের তোড়জোড় তবে কবে সেই শুভদিন সে কথা জানাননি অভিনেত্রী। 

কী কারণে সোশ্যাল মিডিয়ায় এত ফ্যান ফলোয়িং তাঁর?কী মনে করেন অভিনেত্রী? তাঁর মতে, 'সোশ্যাল মিডিয়া স্টারডম দেয় না। আমাদের কাজই আমাদের স্টারডম দেয়। ইউটিউবার সোশ্যাল মিডিয়া ব্লগারদের কাছে সোশ্যাল মিডিয়া ক্ষমতার উৎস কিন্তু অভিনেতাদের কাছে তাঁর অভিনয়ই তাঁকে জনপ্রিয় করে।'

আরও পড়ুন: Madhavan: 'বাংলা শিখে বাংলা ছবিতে অভিনয় করতে চাই', কলকাতায় 'পরিচালক' মাধবন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.