২১ জানুয়ারি প্রিন্সেপ ঘাটে সূর্যাস্তের আলোয় পরিবেশিত হবে ফ্লেম অফ হোপ

শুধু ক্যান্সার সচেতনতা নয়। ক্যান্সার-আক্রান্ত মানুষের কাছে বাঁচার রসদ পৌছে দিতে উদ্যোগী হলেন একঝাঁক শিল্পী। আগামী ২১ জানুয়ারি প্রিন্সেপ ঘাটে অনুষ্ঠিত হবে ফ্লেম অফ হোপ। কেমন হবে সেই অনুষ্ঠান? তারই পূর্বাভাস। 

Updated By: Jan 18, 2017, 02:31 PM IST
২১ জানুয়ারি প্রিন্সেপ ঘাটে সূর্যাস্তের আলোয় পরিবেশিত হবে ফ্লেম অফ হোপ

ওয়েব ডেস্ক: শুধু ক্যান্সার সচেতনতা নয়। ক্যান্সার-আক্রান্ত মানুষের কাছে বাঁচার রসদ পৌছে দিতে উদ্যোগী হলেন একঝাঁক শিল্পী। আগামী ২১ জানুয়ারি প্রিন্সেপ ঘাটে অনুষ্ঠিত হবে ফ্লেম অফ হোপ। কেমন হবে সেই অনুষ্ঠান? তারই পূর্বাভাস। 

জীবনদায়িনী গঙ্গা। উৎস থেকে মোহনা পর্যন্ত শুধুই প্রাণ সৃষ্টি করে চলে সে। প্রবহমান গঙ্গার এই গতিময়তাকে পাথেয় করে ক্যান্সাররোগাক্রান্ত মুমূর্ষু রোগীদের কাছে বাঁচার রসদ পৌছে দিতে চান শিল্পীরা। তাই একযোগে অনুষ্ঠান করছেন উস্তাদ রশিদ খান, পদ্মশ্রী মালবিকা সারুক্কাই, বিক্রম ঘোষ, ঊষা উত্থুপ ও শিল্পী পরেশ মাইতি। এই বর্ণাঢ্য অ নুষ্ঠানের একটি অংশ তাঁরা দান করবেন টাটা মেডিক্যাল সেন্টারের ক্যান্সার-আক্রান্তদের চিকিৎসার্থে।

শিল্পী পরেশ মাইতির তুলিতে উদ্ভাসিত হবে গোমুখ থেকে গঙ্গার চিত্র। উস্তাদ রশিদ খানের কণ্ঠে ধ্রুপদী সঙ্গীতের তালে নৃত্য পরিবেশন করবেন মালবিকা সারুক্কাই। তবলায় বোল তুলবেন বিক্রম ঘোষ। আগামী ২১জানুয়ারি প্রিন্সেপ ঘাটে সূর্যাস্তের আলোয় পরিবেশিত হবে ফ্লেম অফ হোপ। 

.