সুশান্ত, দিশা দুজনকেই খুন করা হয়েছে, অভিযোগ মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

পুলিস কাদের আড়াল করতে চাইছে বলে প্রশ্ন তোলেন নারায়ণ রানে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 5, 2020, 11:03 AM IST
সুশান্ত, দিশা দুজনকেই খুন করা হয়েছে, অভিযোগ মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুত এবং দিশা সালিয়ান দুজনকেই খুন করা হয়েছে। ৮ জুনের পার্টিতে কে কে হাজির হয়েছিলেন, তা খোঁজ করার প্রয়োজন এসে পড়েছে। ওই দিনের পার্টিতে কে কে হাজির হয়েছিলেন, পুলিস এখনই তা খুঁজে বের করুক বলে তোপ দাগলেন মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা নারায়ণ রানে।

আরও পড়ুন : ভিডিয়ো: 'বোকা বানিও না, এটা খুন', সুশান্ত-মৃত্যুর 'ভার্চুয়াল ময়নাতদন্তে' দাবি চিকিত্সকের

সুশান্ত এবং দিশার খুনিদের খুঁজে বের না করে, তদন্তের গতি শ্লথ করে দিচ্ছে মরারাস্ট্র পুলিস। কাদের রক্ষা করতে চাইছে মুম্বই পুলিস, তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপির এই শীর্ষ স্থানীয় নেতা। প্রসঙ্গত এর আগেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে মুখ খোলেন নারায়ণ রানে। সুশান্ত সিং রাজপুতের খুনিদের আড়াল করার চেষ্টায় ব্যস্ত মুম্বই পুলিস। এমন অভিযোগ করেন বিজেপির এই শীর্ষ স্থানীয় নেতা। এবার সুশান্ত এবং দিশা, দুজনকেই খুন করা হয়েছে বলে অভিযোগ করেন রানে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে সার্কাস শুরু হয়েছে, মন্তব্য ইমরান হাসমির

দোষীদের খুঁজে বের করার ক্ষমতা রয়েছে মুম্বই পুলিসের। কিন্তু নিজেদের সেই ক্ষমতার প্রকাশ না করে  ক্ষমতায় যাঁরা রয়েছে, তাদের কথা মতো চলছে বলেও শিবসেনার বিরুদ্ধে তোপ দাগেন নারায়ণ রানে।

প্রসঙ্গত মুম্বই পুলিসের তরফে স্পষ্ট জানানো হয়, ৮ জুন দিশা সালিয়ানদের ৮ জুনের পার্টিতে কোনও রাজনৈতিক নেতা হাজির ছিলেন না। দিশা সালিয়ান এবং তাঁর কাছের বন্ধুরা সেদিন ওই পার্টিতে হাজির হন বলে স্পষ্ট জানানো হয়েছে মুম্বই পুলিসের তরফে।

.