Guns N' Roses | Axl Rose: হোটেলে ডেকে বাঁধভাঙা যৌনতা রকস্টারের! ধর্ষণের অভিযোগ স্টার মডেলের

Former Model Sheila Kennedy Accuses Guns N' Roses Singer Axl Rose of Raping: প্রাক্তন মডেল শিলা কেনেডি এবার ধর্ষণের অভিযোগ আনলেন গানস এন' রোজেসের অ্যাক্সেল রোজের বিরুদ্ধে!

Updated By: Nov 23, 2023, 06:42 PM IST
Guns N' Roses | Axl Rose: হোটেলে ডেকে বাঁধভাঙা যৌনতা রকস্টারের! ধর্ষণের অভিযোগ স্টার মডেলের
ফেঁসে গেলেন অ্যাক্সেল রোজ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চরম বিপাকে বিখ্যাত রক ব্য়ান্ড গানস এন' রোজেসের (Guns N' Roses) ফ্রন্টম্য়ান অ্যাক্সেল রোজ (Axl Rose)। ৬১ বছর বয়সে এসে ধর্ষণের মামলায় জড়ালেন তিনি। যদিও পৃথিবী কাঁপানো রকস্টার ২৭ বছর বয়সে এই কুর্কীতি করেছিলেন। পেন্টহাউজ ম্যাগাজিনের (Penthouse magazine) প্রাক্তন মডেল শিলা কেনেডি (Sheila Kennedy) গুরুতর অভিযোগ এনেছেন অ্যাক্সেল রোজের বিরুদ্ধে। ১৯৮৯ সালের ঘটনা। তখন শিলার বয়স ছিল ২৬। হার্ড রক ব্য়ান্ডের গায়ক ও গীতিকার শিলাকে হোটেলের স্যুটে ডেকেছিলেন। তারপরেই অ্যাক্সেল চড়াও হন শিলার উপর। শিলা জানিয়েছেন যে, অ্যাক্সেল তাঁকে এমন যৌন নীপিড়ন করেছিলেন হোটেলে যে, যার জেরে দুশ্চিন্তা ও অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। এর ফলে তাঁর কেরিয়ারও ক্ষতিগ্রস্থ হয়। পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডারে ভুগেছেন দীর্ঘদিন।

আরও পড়ুন: Ranbir Kapoor: ছোট থেকেই চরম লাঞ্ছিত, পরিবারকে বাঁচাতে খুনও করতে পারেন রণবীর!

শিলা মামলায় জানিয়েছেন যে, অ্যাক্সেল তাঁর হোটেল রুমে মদ এবং ড্রাগের পার্টি করছিলেন। সেখানেই শিলার আমন্ত্রণ ছিল। প্রথম দেখায় শিলাকে অ্যাক্সেল দেওয়ালে ধাক্কা দিয়ে জোর করে চুম্বন করেছিলেন। যদিও এই বিষয়টিতে তিনি কিছু মনে করেননি। তবে রাত বাড়ার সঙ্গেই বাঁধভাঙা শরীরী খেলা শুরু হয়েছিল অ্য়াক্সেলের। শিলা বলেন যে, ঘরের অন্য় এক মডেলের সঙ্গে উদ্দাম আগ্রাসী যৌনতায় মাতেন। এরপর অ্যাক্সেলের চোখ পড়ে শিলার উপর। তখনই গায়ক যৌন নির্যাতন করেন শিলাকে। এদিও অ্যাক্সেলের রোজের অ্যাটর্নি অ্যালান এস গুটম্যান এক বিবৃতিতে সরাসরি এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, 'সহজভাবে বলতে গেলে, এই ঘটনা কখনও ঘটেনি। এসব ভিত্তিহীন অভিযোগ। অ্যাক্সেল মনেই করতে পারছেন না যে, আদৌ তিনি কখনও শিলাকে দেখেছেন কিনা!' এখন দেখার আদালত কী রায় দেয়! অ্যাক্সেলের লেখা ও গাওয়া বিখ্য়াত গান 'নভেম্বর রেইন'! যা কালজয়ী সৃষ্টি। আর সেই নভেম্বর মাসেই অ্যাক্সেল পড়লেন বিপাকে।

আরও পড়ুন: Casting Couch: ‘সুপারস্টারের সঙ্গে শুতে চাইনি, তাই রোজ রাতে আমার ঘরের দরজায় ...’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.