ফ্রিকি আলি-তে অভিনয় করা বেশ কঠিন চ্যালেঞ্জ ছিল, বলছেন নাওয়াজ

ফ্রিকি আলি! নামেই বোঝা যাচ্ছে নিশ্চয় এই সিনেমায় হাস্যরসে কোনও খামতি থাকবে না। মুখ্য চরিত্রে নাওয়াজউদ্দিন সিদ্দিকি।নাওয়াজ,সোহেল, আরবাজ আর অ্যামি জ্যাকসন-এই চারের অনবদ্য স্ক্রিন প্লে দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা।

Updated By: Aug 29, 2016, 11:12 AM IST
ফ্রিকি আলি-তে অভিনয় করা বেশ কঠিন চ্যালেঞ্জ ছিল, বলছেন নাওয়াজ

ওয়েব ডেস্ক: ফ্রিকি আলি! নামেই বোঝা যাচ্ছে নিশ্চয় এই সিনেমায় হাস্যরসে কোনও খামতি থাকবে না। মুখ্য চরিত্রে নাওয়াজউদ্দিন সিদ্দিকি।নাওয়াজ,সোহেল, আরবাজ আর অ্যামি জ্যাকসন-এই চারের অনবদ্য স্ক্রিন প্লে দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা।

 

রাস্তায় অন্তর্বাস বিক্রি করা এক ফেরিওয়ালার বিশ্বের সেরা গল্ফার হওয়ার গল্পই ফ্রিকি আলি।আর এই প্রথম তিন ভাই এক সিনেমায়।একজন পরিচালক, একজন প্রযোজক ,একজন অভিনেতা।সল্লুভাইয়ের প্রযোজনায় ফ্রিকি আলির চরিত্রে নাওয়াজউদ্দিন সিদ্দিকি।সঙ্গে আরবাজ খান।পরিচালক ছোট ভাই সোহেল খান। মাঝি -দ্য মাউন্টেন ম্যান থেকে গল্পের হিরো হিসেবে আত্মপ্রকাশ নাওয়াজের। এরপর রামনরাঘবের সাফল্য।আবারও তাই মুখ্য চরিত্র ফ্রিকি আলি-নাওয়াজউদ্দিন। গল্পে নাওয়াজ গ্যাংস্টার, যে আবার ক্রিকেট তারকা পাড়ার গলিতে। তোলা আদায়ের জন্য গল্ফকোর্সে যাওয়া, আর সেখান থেকেই শুরু তাঁর গল্ফার হওয়ার যাত্রা। শেষমেষ হয়ে ওঠা বিখ্যাত গল্ফ সেনসেশন। সোহেল খানের এই স্পোর্টস ড্রামা অ্যাডাম স্যান্ডলারের কমেডি ছবি হ্যাপি গিলমোর থেকে উদ্বুদ্ধ। তবে অভিনেতা-পরিচালকের মতে ,এই গ্যাংস্টার থেকে গল্ফারের কাহিনি অনুপ্রাণিত করবে অনেককেই। ছবি শেখাবে সম্ভ্রান্তদের খেলার কান্ডারী হতে পারে গরীবও।

আরও পড়ুন- কেমন হবে ডার্ক চকোলেট?

নওয়াজের প্রেমিকার ভূমিকায় অ্যামি জ্যাকসনের উপস্থিতি নজরে এসেছে ট্রেলারেই। এছাড়াও রয়েছে নিকেতন ধীর, যশ আরোরা। ছবির চিত্রনাট্য শুনে একটা চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন সলমন। কিন্তু তাঁর লার্জার দ্যান লাইফ ইমেজ তাতে ক্ষতিগ্রস্ত হতে পারে মনে করে পিছিয়ে যান তিনি। আগামি ৯ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ফ্রিকি আলি। ক্যাটরিনা- সিদ্ধার্থের বার বার দেখো-র সঙ্গে একই দিনে প্রেক্ষাগৃহে আসছে ফ্রিকি আলি।

.