দীপিকা যেন 'ফ্রিদা কাহলো', মন্তব্য মুগ্ধ রণবীরের

অবশেষে দীর্ঘ ৬ বছর প্রেম করার পর সাত পাকে বাঁধাও পড়েছেন 'দীপবীর'। 

Updated By: Nov 25, 2018, 05:43 PM IST
দীপিকা যেন 'ফ্রিদা কাহলো', মন্তব্য মুগ্ধ রণবীরের

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং যে দীপিকা পাড়ুকোনের প্রেমে বিভোর, সেকথা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। একসময় 'বাজিরাও-মস্তানি' ছবির প্রচারে গিয়ে প্রকাশ্যেই দীপিকার সামনে রণবীর বলেও ছিলেন, দীপিকার মতো সুন্দরীর জন্য তিনি আজীবন অপেক্ষা করতে রাজি। তবে প্রথম দিকে রণবীর সিংয়ের বিয়ের প্রস্তাবে দীপিকা হ্যাঁ না বললেও অবেশেষে তাঁর পাগলামোয় হ্যাঁ বলেই ফেলেন দীপিকা। অবশেষে দীর্ঘ ৬ বছর প্রেম করার পর সাত পাকে বাঁধাও পড়েছেন 'দীপবীর'। 

বিয়ের অনুষ্ঠান শেষ, ব্যাঙ্গালোরের রিসেপশন পার্টিও সেরে ফেলেছেন। এবার বাকি শুধু মুম্বই রিসেপশন। তবে তার আগে নব-দম্পতির সৌজন্য শনিবার বিশেষ পার্টি রেখেছিলেন রণবীরের বোন ঋতিকা সিং ভবানী। সেই পার্টিতে গিয়েও দীপিকার সাজগোজে মুগ্ধ হয়ে যান রণবীর। এদিন দীপিকার পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা লাল ফ্লোরাল লেহেঙ্গা। মাথায় গোলাপ ফুল দিয়ে টিয়ারা বাঁধতে দেখা যায়। মাথা থেকে হালকা একটা ওড়না লাগিয়ে রাখতে দেখা যায়। 

আরও পড়ুন-'মস্তানি'র প্রেমে পাগল 'বাজিরাও' রণবীর, দেখুন দীপবীরের পার্টির সমস্ত ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিন দীপিকার এই সাজকে মার্কিন চিত্রকর ফ্রিদা কাহলোর সঙ্গে তুলনা করলেন রণবীর। প্রসঙ্গত, মার্কিন চিত্রকর  ফ্রিদার সৃষ্ট শিল্পকর্মের চেয়েও তার শৈল্পিক জীবনযাপন সবাইকে মুগ্ধ করতো। তার নিজস্ব স্টাইল যুগ যুগ ধরে অনুপ্রাণিত করেছে অনেক শিল্পীকে।  রণবীরের কথায়, 'Frida Kahlo on acid'। তারপরই তিনি বলেন দীপিকা বিশ্বের অন্যতম সুন্দর মহিলা। রণবীরে এই পাগলামো দেখে না হেসে পারলেন না দিপ্পি। দেখুন কী ঘটেছে...

আরও পড়ুন-দাদা-বৌদির সৌজন্যে বোন ঋতিকার পার্টি, উদ্দাম নাচ রণবীর-দীপিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ছবি: ফ্রিদা কাহলোর অনুসরণের দীপিকার সাজ

এদিন ডান্স ফ্লোরে থাকার সময়ও সারাক্ষণ দীপিকাতেই মুগ্ধ ছিলেন রণবীর। দীপিকাকে দেখা গেল রণবীরের সঙ্গে তাল রোম্যান্টিক ভঙ্গীতে নাচ করতে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর রয়েছেন দীপবীরের মুম্বই রিসেপশন, এখন বি-টাউন সেই দিনের অপেক্ষাতেই রয়েছে।

আরও পড়ুন-সামেনই বিয়ে! একসঙ্গে বাড়ি কিনেছেন মালাইকা-অর্জুন