'গেম ইজ ওভার', আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে হুইল চেয়ারে বন্দি তাপসীকে

কিছুতেই এই আতঙ্ক থেকে বের হতে পারছেন না। মিলছে না স্বস্তি। 

Updated: May 16, 2019, 01:25 PM IST
'গেম ইজ ওভার', আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে হুইল চেয়ারে বন্দি তাপসীকে

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে একাই রয়েছেন, বেশ কয়েকদিন ধরেই কোনও একটি কারণে বেশ আতঙ্কিত তাপসী পন্নু। কোনওকিছু নিয়ে তিনি যে বেশ উদ্বিগ্ন তা তাঁকে দেখলেই বোঝা যাচ্ছে। জখম পা নিয়ে হুইলচেয়ারে বসে থাকা তাপসীকে কোনও এক আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে। কিছুতেই এই আতঙ্ক থেকে বের হতে পারছেন না। মিলছে না স্বস্তি। মঙ্গলবার মুক্তি পাওয়া 'গেম ইজ ওভার' ছবির টিজারে এভাবেই ধরা পড়েছেন তাপসী পন্নু। 

আরও পড়ুন-বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনার প্রতিবাদে সরব টলি পাড়ার তারকারা

গোটা ট্রেলার জুড়ে যেন এক অদৃশ্য আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে অভিনেত্রীকে। তাঁর কম্পিউটারে অবিরত চলছে 'প্যাক ম্যান' গেম। ট্রেলার দেখে অনুমান করা যায় ছবিতে তাপসীর চরিত্রটা একজন ভিডিও গেম ডিজাইনারের। ট্রেলারে দেখা যাচ্ছে তাপসীর আতঙ্ক শুরু হয় তাঁর বাড়িতে কোনও এক ব্যক্তির কড়া নাড়ার আওয়াজে। বেশ বোঝা যায় বাড়িতে উপস্থিত কোনও এক আযাচিত অতিথি। শুরু হয় দ্বন্দ্ব। প্রতি মুহূর্তে এই আতঙ্কই তাড়া করে বেড়াতে থাকে তাঁকে। জানালা দিয়ে তাকিয়ে কোনও এক ব্যক্তিকে দেখতেও পান তিনি, তারপর? ট্রেলারটি শেষ হয়েছে হুইল চেয়ার থেকে তাপসীর পড়ে যাওয়া ও কম্পিউটারের তার ও ভিডিও গেমসের রিমোটে আগুন লেগে যাওয়ার ঘটনায়। সবমিলিয়ে 'গেম ইজ ওভার'-এর ট্রেলারটি দেখলে আপনারও হৃদস্পন্দন যে বেড়ে যাবে তা বলাই বাহুল্য। 

বেশকিছুদিন আগে 'গেমস ওভার' ছবিটি নিয়ে বলার সময় পরিচালক আশ্বিন সারভানান জানিয়েছিলেন, ছবির বেশিরভাগ অংশই শ্যুটিং হয়েছে বাড়ির মধ্যে। গোটা ছবির ৭০ শতাংশ ক্ষেত্রেই তাপসী হুইল চেয়ারেই দেখা যাবে। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি। আগামী ১৪ জুন মুক্তি পাচ্ছে ছবিটি। এর আগে ২০১৫ সালে 'মায়া' ভৌতিক ছবি বানিয়েছিলেন অশ্বিন সরভানান। 

আরও পড়ুন-নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে তনুশ্রীর পাশে নেই প্রত্যক্ষদর্শীরা