close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে তনুশ্রীর পাশে নেই প্রত্যক্ষদর্শীরা

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বইয়ের ওশিওয়ারা থানা।

Updated: May 15, 2019, 05:53 PM IST
নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে তনুশ্রীর পাশে নেই প্রত্যক্ষদর্শীরা

নিজস্ব প্রতিবেদন : নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে বি-টাউনে ঝড় তুলেছিলেন প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্ত। বলা যেতে পারে তিনিই বি-টাউনে প্রথম #MeToo মুভমেন্ট শুরু করেছিলেন। গত ৭ মাস আগে নানা পাটেকরের বিরুদ্ধে তাঁরই দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বইয়ের ওশিওয়ারা থানা।

তনুশ্রীর অভিযোগ ছিল, 'হর্ন ওকে প্লিজ' ছবির একটি গানের শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তাঁর গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি নানা পাটেকরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শ্যুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। ঘটনার পর বিশেষ রাজনৈতিক দলের গুণ্ডাদের দিয়ে তাঁর গাড়িতে নানা পাটেকর ভাঙচুর করান বলে অভিযোগ করেছিলেন তনুশ্রী।

আরও পড়ুন-আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ কঙ্গনার, পাল্টা মানহানির মামলা অভিনেতার

আরও পড়ুন-বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় সরব মহেশ ভাট

তনুশ্রীর অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষদর্শীদের বয়ান নেয় ওশিওয়ারা থানার পুলিস। মোট ১২ থেকে ১৩ জনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে পুলিস জানিয়েছে। এদের মধ্যে কেউই নাকি তনুশ্রীর সঙ্গে ঘটা এধরনের ঘটনার কথা মনে করতে পারেননি। কেউই তনুশ্রীর অভিযোগের সাপেক্ষে কোনও তথ্যই পুলিসকে দিতে পারেননি। এই প্রত্যক্ষদর্শীদের মধ্যে ছিলেন অভিনেত্রী ডেইজি শাহ। তিনি ওই ছবিতে কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সহকারী হিসাবে কাজ করেছিলেন।

প্রসঙ্গত, গত নভেম্বরে নানা পাটেকরের বিরুদ্ধে ওশিওয়ারা থানায় অভিযোগ করেছিলেন তনুশ্রী দত্ত। ডেইজি শাহকেও নভেম্বর মাসেই ডেকে পাঠায় পুলিস। তিনি নাকি জানিয়েছেন তিনি এধরনের কোনও ঘটনার কথাই মনে করতে পারছেন না। পাশাপাশি, অন্যন্য প্রত্যক্ষদর্শীরাও তনুশ্রী অভিযোগ প্রমাণিত হয় এমন কোনও ঘটনার কথাই মনে করতে পারছেন না বলেই জানিয়েছেন। শুধুমাত্র কেউ কেউ শ্যুটিং শুরু হতে দেরি হয়েছিল শুধু একথাই মনে পড়ছে বলে জানান। তবে তনুশ্রী দত্তকে হেনস্থা করা হয়েছিল এমন কোনও ঘটনার কথা তাঁরা জানাতে পারেননি। প্রত্যক্ষদর্শীদের প্রত্যেকের বয়ানই রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে পুলিস। 

আরও পড়ুন-ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিংয়ের সময় অস্বস্তিতে ফেলে দিয়েছিলেন প্রকাশ ঝা, মুখ খুললেন লিপস্টিক আন্ডার মাই বুরখা অভিনেত্রী আহানা কুমারা