মুক্তি পেল Gangubai Kathiawadi এর টিজার, মন কাড়লেন 'মাফিয়া কুইন' Alia

আলিয়ার অন্যরূপ ফুটে ওঠে গাঙ্গুবাইতে 

Updated By: Feb 24, 2021, 06:01 PM IST
মুক্তি পেল Gangubai Kathiawadi এর টিজার, মন কাড়লেন 'মাফিয়া কুইন' Alia
আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন : কামাথিপুরাকে কখনও অমাবস্যার অন্ধকার ঢেকে দিতে পারে না। কামাথিপুরায় থাকেন গাঙ্গুবাই। এমনই মন্তব্য দিয়ে টিজার শুরু হয় 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির' (Gangubai Kathiawadi)।​ যেখানে আলিয়া ভাটকে একেবারে অন্যরূপে দেখা যায়। গাঙ্গুবাইতে আলিয়াকে দেখে চমকে যাবেন দর্শকরা। 

দেখুন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-র টিজার...

কামাথিপুরার যৌনপল্লী গড়ে তোলেন গাঙ্গুবাই। তাঁর কথা ছাড়া সেখানে যেমন সূর্যের উদয় হয় না, তেমনি সেখানে পাখি ডাকতে গেলেও অনুমতি নিতে হয় গাঙ্গুবাইয়ের। কামাথিপুরাকে হাতিয়ার করেই গাঙ্গুবাই কীভাবে রাজনীতির মঞ্চ থেকে ক্ষমতার অলিন্দে নিজের উপস্থিতি জানান দিতে শুরু করেন, সেই গল্পই তুলে ধরা হয় সঞ্জয় লীলা বনশালির ছবিতে। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি।

আরও পড়ুন : 'Saayoni-ও বিক্রি হয়ে গেলি? খেলতে নামলি?' ক্ষোভ Sreelekha-র

টিজার মুক্তি পাওয়ার আগে প্রকাশ্যে আসে সঞ্জয় লীলা বনশালির সিনেমার পোস্টার। সঞ্জয় লীলা বনশালির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে জোরদার জল্পনা শুরু হয়। অবশেষে সিনেমার টিজার মুক্তি পাওয়ায় অন্তর্জালে তা ভাইরাল হয়ে যায়। আলিয়া ভাট (Alia Bhatt) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও ছবির পোস্টার শেয়ার করেন।

আরও পড়ুন : নিজের নতুন ভালবাসার কথা প্রকাশ করলেন Kajol

প্রসঙ্গত লকডাউনের (Lockdown) জেরে বন্ধ হয়ে যায় গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-র শ্যুটিং। এমনকী, লকডাউন শুরু হওয়ার পর প্রথমে এই সিনেমার সেট তৈরি করেও তা ভেঙে ফেলেন বনশালি। লকডাউন ওঠার পর থেকে জোর কদমে শ্যুটিং শুরু করেন আলিয়া ভাট। অতিরিক্ত কাজের চাপে সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন আলিয়া। যার জেরে হাসপাতালেও ভর্তি করা হয় অভিনেত্রীকে।

.