Indian Idol 13 : সুনীতার সঙ্গে নাচ, প্রকাশ্যেই চুমু গোবিন্দার, বাবার কাণ্ডে মুখ ঢাকল মেয়ে

'উনি কখনও আমার সঙ্গে নাচ করেননি', স্ত্রী সুনীতার গলায় আফসোস। আর এরপরই  ১৯৮৭-তে মুক্তি পাওয়া 'খুদগর্জ' ছবির 'আপকে আ যানে সে' গানে স্ত্রীর সঙ্গে নাচে জমিয়ে দিলেন গোবিন্দা। তবে এদিন তাঁর থেকে নাচে ছক্কা মারলেন সুনীতা-ই। তবে শুধু নাচেই সীমিত থাকল না, নাচের পর স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বসেন গোবিন্দা। বাবা-মায়ের কাণ্ডকারখানা দেখে মুখ ঢাকলেন মেয়ে টিনা।  গোবিন্দা বললেন, আমি বহু বছর ধরে এই মুহূর্তের প্রতীক্ষায় ছিলাম...।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 21, 2022, 01:47 PM IST
Indian Idol 13 : সুনীতার সঙ্গে নাচ, প্রকাশ্যেই চুমু গোবিন্দার, বাবার কাণ্ডে মুখ ঢাকল মেয়ে

Govinda, Indian Idol 13, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : একসময় হিন্দি ছবিতে নাচ মানেই ছিল গোবিন্দা। ৮ ও ৯-এর দশকে কমেডি, রোম্যান্সের পাশাপাশি নাচের জন্যই জনপ্রিয়তা পান তিনি। রানি, করিশ্মা, রবিনা থেকে শুরু করে বহু নায়িকার সঙ্গে ছবিতে শুধু নাচেই জমিয়ে দিয়েছেন তিনি। তবে ব্যক্তিগত জীবনে তাঁর যে নায়িকা, সেই সুনীতার কখনও 'নায়ক' স্বামীর সঙ্গে মঞ্চে নাচার শখ পূরণ হয়নি। ইন্ডিয়ান আইডল ১৩-র মঞ্চে স্ত্রীর সেই ইচ্ছা পূরণ করলেন গোবিন্দা।  

সম্প্রতি, ইন্ডিয়ান আইডল-১৩র মঞ্চে স্ত্রী সুনীতা ও মেয়ে টিনাকে নিয়ে হাজির হয়েছিলেন একসময়ের 'হিরো নম্বর ১' গোবিন্দা। সেখানে তাঁর স্ত্রী সুনীতার গলায় আফসোস ধরা পড়ে। তিনি বলেন, 'ইনহোনে আজতক মেরে সাথ ডান্স নেহি কিয়া' (উনি কখনও আমার সঙ্গে নাচ করেননি)। উত্তরে গোবিন্দা বলেন, 'ম্যায় ভি বহুত সালো সে ইন্তেজার কিয়া হু ইজ মোমেন্ট কা' (আমিও বহু বছর ধরে এই মুহূর্তের প্রতীক্ষায় ছিলাম)। আর এরপরই স্ত্রীর ইচ্ছা পূরণ করেন গোবিন্দা। ১৯৮৭-তে মুক্তি পাওয়া 'খুদগর্জ' ছবির 'আপকো আ যানে সে' গানে স্ত্রীর সঙ্গে নাচে জমিয়ে দিলেন গোবিন্দা। তবে এদিন তাঁর থেকে নাচে ছক্কা মারলেন সুনীতা-ই। তবে শুধু নাচেই সীমিত থাকল না, নাচের পর স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বসেন গোবিন্দা। বাবা-মায়ের কাণ্ডকারখানা দেখে মুখ ঢাকলেন মেয়ে টিনা।  তাঁদের দেখে হাসি আটকাতে পারেননি বিচারকের আসনে বসা সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি, গায়িকা নেহা কক্কর।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

প্রসঙ্গত, ১৯৮৭-র ১১ মার্চ সুনীতাকে বিয়ে করেন গোবিন্দা। তাঁদের দুই সন্তান হর্ষবর্ধন ও টিনা। ১৯১৫ সালে 'সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন গোবিন্দার মেয়ে টিনা। 

প্রসঙ্গত, ১৯৮৬ সালে 'ইলজাম' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন গোবিন্দা। পরবর্তীকালে 'হত্যা', 'জীতে হ্যায় সান সে', 'দো কয়েদি', 'শবনম', 'রাজা বাবু', 'কুলি নম্বর ১', 'হিরো নম্বর ১', 'জোড়ি নম্বর ১', 'হদ করদি আপনে', 'ভাগাম ভাগ', 'পার্টনার', 'হলিডে' সহ বহু হিট ছবি দিয়েছেন গোবিন্দা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.