Govinda: নাবালিকার সঙ্গে প্রেম গোবিন্দার, ‘লোকে শিশু নিগ্রহকারী বলবে!’ ভয়ে থাকতেন অভিনেতা...

Govinda Love Story: গোবিন্দা বলেন, ‘গাড়িটা এগোচ্ছে, আর আমাদের হাত দুটো ভুল করে একে অপরের হাত ছুঁয়ে ফেলে। কিন্তু তারপর আর হাত সরালেন না, আমার হাত চেপে ধরলেন। আমিও প্রথম বার ওর হাত চেপে ধরলাম। আমরা একই গাড়িতে একে অপরের প্রতি প্রথম বার আমাদের অনুভূতি প্রকাশ করেছি।’ 

Updated By: Mar 9, 2023, 06:46 PM IST
Govinda: নাবালিকার সঙ্গে প্রেম গোবিন্দার, ‘লোকে শিশু নিগ্রহকারী বলবে!’ ভয়ে থাকতেন অভিনেতা...

Govinda Sunita Love Story, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি এক সাক্ষাৎকারে গোবিন্দা ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা তাঁদের প্রথম সাক্ষাতের কথা জানান। তাঁরা বলেন, অভিনেতার আত্মীয় গোবিন্দাকে ইমপ্রেস করার চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় সুনীতাকে। এরপর সুনীতাই প্রথম তাঁকে ইমপ্রেস করেন। অভিনেতার স্ত্রী বলেন, তাঁদের ডেটিং শুরু হওয়ার আগে তাঁকে গোবিন্দাকে কাছে টানার জন্য এক বছরেরও বেশি সময় ব্যয় করতে হয়েছিল। গোবিন্দাও তাঁদের প্রথম সাক্ষাতের কথা মনে করিয়ে দিয়ে বলেন, ওই সময় তাঁর বয়স মাত্র ১৫  বছর হওয়ায় সুনীতার সঙ্গে সম্পর্কে থাকতে ভয় পেতেন তিনি।

আরও পড়ুন- Dev: ওড়িশার গভীর জঙ্গলে শ্যুটিঙে গুরুতর আহত দেব, এখন কেমন আছেন সুপারস্টার?

সুনীতার বয়সের কারণে যদি কেউ তাঁকে 'শিশু নিগ্রহকারী'  ভাবে, সেই কারণেই গোবিন্দা চিন্তিত ছিলেন। অভিনেতা জানান, তখন তাঁর বয়স ছিল ২১-এর কাছাকাছি। সুনীতা গোবিন্দার মামীর বোন। ১৯৮৭ সালের ১১ মার্চ বিয়ে করেন গোবিন্দা ও সুনীতা। গোবিন্দা যখন বিয়ের পিঁড়িতে বসেছিলেন, তখন তাঁর বয়স ছিল ২৪। কিন্তু সুনীতার বয়স ছিল মাত্র ১৮ বছর।

সুনীতার সঙ্গে প্রথম দেখার কথা তাঁর মনে আছে কি না জানতে চাওয়া হয় গোবিন্দার কাছে।  গোবিন্দা বলেন, ‘তাঁর বয়স ছিল ১৫ বছর, আমার বয়স ছিল ২১ বছর। তিনি খুব ছোট এবং আধুনিক ছিলেন। ওর সঙ্গে ডেটিং করার জন্য লোকে যদি চাইল্ড মোলেস্টর বলে ভয় পেতাম। আমরা দুজনই ছোট ছিলাম, এমনকি আমি ওকে বলেছিলাম, 'আপনি এত ছোট, আপনি কি জানেন আপনি কী বলছেন' কিন্তু সে বলেছিল সে সব জানে, এবং বলেছিল আমি তোমাকে ভালোবাসি'। এরপর গোবিন্দা জানান, কীভাবে তাঁরা দু'জনে একটি ছবির মহরতে একে অপরের সঙ্গে নাচতে শুরু করেন, এবং কীভাবে তাঁরা সব সময় বিয়ে বা অন্যান্য অনুষ্ঠানে নাচতেন। একটি অনুষ্ঠানের পর একই গাড়িতে বেরোনোর পর প্রথমবারের মতো হাত ধরাধরি করার কথা মনে করেন তাঁরা।

আরও পড়ুন- Swastika Mukherjee: বৃন্দাবনে রঙিন স্বস্তিকা, ৯ বছর পর দোলে বাড়ির বাইরে পা রাখলেন নায়িকা...

গোবিন্দা ও সুনীতা বলেন, ‘গাড়িটা এগোচ্ছে, আর আমাদের হাত দুটো ভুল করে একে অপরের হাত ছুঁয়ে ফেলে। কিন্তু তারপর আর সুনীতা হাত সরালেন না, আমার হাত চেপে ধরলেন। আমিও প্রথম বার ওর হাত চেপে ধরলাম। আমরা একই গাড়িতে একে অপরের প্রতি প্রথম বার আমাদের অনুভূতি প্রকাশ করেছি।’ গোবিন্দা ও সুনীতার ছেলে যশবর্ধন আহুজা। ১৯৯৭ সালের মার্চ মাসে জন্মগ্রহণ করেন যশবর্ধন এবং মেয়ে টিনা আহুজা জন্মগ্রহণ করেন ১৯৮৯ সালের জুলাই মাসে। চলতি বছরের জানুয়ারিতে সুনীতা জানিয়েছিলেন, খুব শীঘ্রই যশবর্ধনকে ছবিতে লঞ্চ করবেন গোবিন্দা। "কোভিড লকডাউনের কারণে যশবর্ধনের অভিষেক পিছিয়ে যায়। তার লঞ্চ নিয়ে কয়েকজনের সঙ্গে কথা হচ্ছে। আমরা চাই ভালো প্রোডাকশন হাউস আর ভালো গল্প, কারণ এটাই হবে তাঁর প্রথম ছবি। অভিষেকের জন্য অনেক প্রস্তুতি নিচ্ছে ছেলে। শরীর গড়তে, অভিনয় শিখতে, নাচতে, অন্যান্য কাজে ব্যস্ত তিনি। আমরা তাকে শীঘ্রই লঞ্চ করবো।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.