বিদ্যাই হচ্ছেন পরবর্তী শ্রীদেবী!

সচিন, মহেন্দ্র সিং ধোনি কিংবা সিল্ক স্মিতার পর এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির পরিকল্পনা করছেন পরিচালক হনসল মেহতা। বি টাউনের খবর, বলিউডের প্রথম সুপারস্টারের বায়োপিক তৈরির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রী বিদ্যা বালানকে। তবে বিদ্যার তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

Updated By: Mar 17, 2018, 03:49 PM IST
বিদ্যাই হচ্ছেন পরবর্তী শ্রীদেবী!

নিজস্ব প্রতিবেদন : সচিন, মহেন্দ্র সিং ধোনি কিংবা সিল্ক স্মিতার পর এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির পরিকল্পনা করছেন পরিচালক হনশল মেহতা। বি টাউনের খবর, বলিউডের প্রথম সুপারস্টারের বায়োপিক তৈরির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রী বিদ্যা বালানকে। তবে বিদ্যার তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে কমছে দূরত্ব, বাবার সঙ্গে বোনদের নিয়ে সময় কাটাচ্ছেন অর্জুন

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে হনশল মেহতা বলেন, বলিউডে আর কখনও দ্বিতীয় কোনও অভিনেত্রীর আসবেন না। আর সেই কারণেই এবার শ্রীদেবীর বায়োপিক তৈরি কররার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শ্রী-কে সম্মান জানাতেই তাঁর বায়োপিক তৈরি করা হবে বলেও জানিয়েছেন হনশল মেহতা।

আরও পড়ুন : পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ জেনিফার লোপেজের

শ্রীদেবীর হাসি, শ্রীদেবীর নাচ, শ্রীদেবীর অভিনয়, সবকিছুকে নিখুত ভাবে ফুটিয়ে তুলতেই, তাঁকে সম্মান জানিয়ে এবার বলিউডের প্রথম সুপারস্টারের বায়োপিক তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।

মিস্টার ইন্ডিয়া থেকে শুরু করে, সদমা, নাগিনা, চালবাজ, মম, ইংলিশ ভেংলিশ সহ একাধিক সিনেমায় অভিনয় করেন শ্রীদেবী। এবার শ্রী-এর সব আইকনিক চরিত্র কেমন করে পর্দায় ফুটিয়ে তুলতে পারেন বিদ্যা বালান, এবার সেটাই দেখার।

.