সুস্মিতার জন্য অন্যায় করেছেন স্ত্রী,মেয়ের সঙ্গে, মুষড়ে পড়েন বিক্রম ভাট

প্রকাশ্যেই বলেন সেই কথা 

Updated: Nov 19, 2019, 11:57 AM IST
সুস্মিতার জন্য অন্যায় করেছেন স্ত্রী,মেয়ের সঙ্গে, মুষড়ে পড়েন বিক্রম ভাট

নিজস্ব প্রতিবেদন: বলিউডে পা রাখার পর বিক্রম ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুস্মিতা সেন। সিমি গ্রেওয়ালের শোয়ে হাজির হয়ে বিক্রমের সঙ্গে সেই সম্পর্কের কথা স্বীকার করে নেন বাঙালি-কন্যা। সুস্মিতার পাশাপাশি বিক্রম ভাট নিজেও তাঁদের সেই সম্পর্কের কথা অস্বীকার করেননি। কিন্তু সুস্মিতা সেনের সঙ্গে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি বিক্রম ভাটের।

আরও পড়ুন : অমিতাভের কোলে করিনা, ভাইরাল ছবি
বাঙালি-কন্যার সঙ্গে বিচ্ছেদের পর মুষড়ে পড়েন ভাট ক্যাম্পের এই সদস্য। সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পর বিক্রম ভাট বলেন, স্ত্রী (ততকালীন) অদিতির সঙ্গে তিনি যা করেছেন, তাতে লজ্জিত। সুস্মিতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলে তিনি কষ্টে রয়েছেন, এমন নয়। স্ত্রী অদিতি এবং মেয়ে কৃষ্ণার সঙ্গে যা হয়েছে, তার জন্য লজ্জা পাচ্ছেন তিনি। মেয়েকে চোখে হারালেও, তাকে দেখতে না পেয়ে, কাছে না পেয়ে ওই সময় মুষড়ে পড়েন বিক্রম ভাট। শুধু তাই নয়, বলিুডের নামকরা পরিচালক হয়েও, ওই সময় তিনি শুধুমাত্র সুস্মিতা সেনের বন্ধু হিসেবেই পরিচিতি পান। পরবর্তীকালে যা তাঁকে লজ্জায় ফেলে দেয় বলেও অকপট স্বীকারোক্তিতে জানান বিক্রম ভাট।

আরও পড়ুন : বোনকে ১৬ কোটির বাড়ি উপহার সলমনের, অর্পিতা শেয়ার করলেন ভিডিয়ো
সুস্মিতা সেনের জন্য স্ত্রী অদিতির জন্য যে ব্যবহার করে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন, তা কোনওভাবেই ঠিক ছিল না বলেও জানান বিক্রম ভাট। প্রসঙ্গত, একজন বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে কি ঠিক করছেন সুস্মিতা? সিমির শোয়ে প্রাক্তন বিশ্ব সুন্দরীকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, স্ত্রীর সঙ্গে যাঁর বিচ্ছেদের প্রক্রিয়া চলছে, তাঁর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। কারও সম্পর্ক ভেঙে তিনি নতুন করে কোনও সম্পর্ক গড়ে তোলেননি।  তাই বিক্রম ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে তাঁর মনে কোনও দ্বিধা, দ্বন্দও নেই বলে ওই সময় স্পষ্ট জানান সুস্মিতা সেন।