অমিতাভের কোলে করিনা, ভাইরাল ছবি

করিশ্মাকেও দেখা যায় সেখানে 

Updated By: Nov 19, 2019, 11:24 AM IST
অমিতাভের কোলে করিনা, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: কাকে কোলে নিয়েছেন অমিতাভ বচ্চন? বিগ বি-র কোলে ছোট্ট শিশু কে? সম্প্রতি এমন প্রশ্নই উঠতে শুরু করে অমিতাভ বচ্চনের একটি ছবিকে কেন্দ্র করে। যার উত্তরে অমিতাভ জানান, তাঁর কোলে রয়েছে ছোট্ট বেবো অর্থাত করিনা কাপুর খান। 

আরও পড়ুন : অযোধ্য়ায় জমি চাই গির্জার জন্য, রানু মণ্ডলের নামে ভুয়ো খবর ছড়াল ইন্টারনেটে
সম্প্রতি অমিতাভ বচ্চন একটি ছবি শেয়ার করেন ট্যুইটারে। যেখানে দেখা যায়, বেশ কয়েকজন শিশুর সঙ্গে অমিতাভ বচ্চন দাঁড়িয়ে রয়েছেন। যার মধ্যে তাঁর কোলে রয়েছে ছোট্ট বেবো। বিগ বি-র পাশে দাঁড়িয়ে রয়েছে আরও বেশ কয়েকজন শিশু। যার মধ্যে রয়েছে ছোট্ট করিশ্মা কাপুরও। অমিতাভের সঙ্গে ছোট্ট করিনার ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন :অক্ষয়ের সাহায্যেই আইভিএফ পদ্ধতিতে মা হন করিনা কাপুর?
দেখুন সেই ছবি...

 

বচ্চন পরিবারের সঙ্গে কাপুর খানদানের সম্পর্ক অনেক পুরনো। কিন্তু করিশ্মা কাপুরের সঙ্গে অভিষেক বচ্চনের বিয়ে ভাঙার পর সেই সম্পর্কে টান পড়ে। বি টাউনের একাংশের গুঞ্জন, ববিতা কাপুরের জন্যই নাকি শেষ পর্যন্ত করিশ্মার সঙ্গে অভিষেকের বিয়ে ভেঙে যায়। যদিও বর্তমানে করিশ্মার সঙ্গে অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চনের বন্ধুত্ব গড়ে উঠেছে নতুন করে। সম্প্রতি একটি অনুষ্ঠানে অভিষেকের সঙ্গে এক ছাদের নীচে করিশ্মাকেও দেখা যায়। তাঁদের মুখোমুখি দেখা বা কথা না হলেও, অভিষেক এবং করিশ্মার সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।