বিয়ে ভাঙল কিমের, জড়ালেন হর্ষবর্ধনের সঙ্গে

মুম্বইয়ের রাস্তায় দু'জনকে হাত ধরে ঘুরতে দেখা যায়

Updated By: Sep 6, 2018, 06:36 PM IST
বিয়ে ভাঙল কিমের, জড়ালেন হর্ষবর্ধনের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন : রেস্তোরাঁ ব্যবসায়ীর সঙ্গে বিয়ে ভেঙেছে বেশ কিছুদিন আগেই। সম্পর্কে ছেদ পড়ার পর বিদেশ ছেড়ে দেশে ফিরে এসেছেন বলিউড অভিনেত্রী কিম শর্মা। বিষয়টি নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শুরু হয়। কিন্তু, কার সঙ্গে ‘ডেট’ করছেন কিম শর্মা, উঠতে শুরু করে এমন প্রশ্নও।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান, কী বললেন নিকের প্রাক্তন বান্ধবী

অবশেষে প্রকাশ্যে এল সেই সত্যি। জানা গেল, বলিউড অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে নাকি ডেট করছেন ‘মহাব্বতে’ অভিনেত্রী। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় হর্ষবর্ধনের হাত ধরে ঘুরতেও দেখা যায় কিম-কে। যদিও বিষয়টি নিয়ে কিম বা হর্ষবর্ধন কেউ কোনও মন্তব্য করেননি। কিন্তু, মুম্বইয়ের রাস্তায় যেভাবে হর্ষের সঙ্গে কিম শর্মাকে ঘুরতে দেখা যায়, তা নিয়ে বলিউডে ফের গুঞ্জন শুরু হয়েছে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন : কার্তিকের সন্তানের মা হচ্ছেন ক্যাটরিনা?

প্রসঙ্গত, কিম শর্মার আগে পাকিস্তানি অভিনেত্রী মাওরা হক্কানের সঙ্গে হর্ষবর্ধন রানে সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। হর্ষবর্ধনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর পরই ভারত ছেড়ে পাকিস্তানে চলে যান মাওরা হক্কানে।

এদিকে রেস্তোরাঁ ব্যবসায়ী আলি পুজানির সঙ্গে কিম শর্মার বিচ্ছেদ নিয়েও জোরদার জল্পনা শুরু হয়। বিয়ের পর ভারত ছেড়ে কিম বিদেশে চলে গেলেও, শেষ পর্যন্ত ফের বলিউড নায়িকা মুম্বইতে ফিরে আসেন। শোনা যায়, বিয়ের পর কিমের হাতে ব্যবসার বেশ অনেকটা অংশই তুলে দেন আলি পুজানি। কিন্তু, বিচ্ছেদের পর পরই আলির সব ব্যবসার অংশিদারিত্ব ছেড়ে ভারতে চলে আসেন কিম। পাশাপাশি আরও শোনা যায়, বিয়ের কয়েক বছরের মধ্যেই নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আলি পুজানি। আর সেই কারণেই কিমের সঙ্গে তাঁর সম্পর্কের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেওয়া হয়।

.