দীপিকা কী করে রণবীরের মত ছেলেকে সহ্য করেন? বিষ্মিত অক্ষয়!

 দীপ-বীর এর সম্পর্ক নিয়ে বি-টাউনের তারকারা যখন উচ্ছ্বসিত, তখন রণবীর-দীপিকা রসায়ন নিয়ে বিষ্মিত অক্ষয়!

Updated By: Oct 22, 2018, 06:28 PM IST
দীপিকা কী করে রণবীরের মত ছেলেকে সহ্য করেন? বিষ্মিত অক্ষয়!

নিজস্ব প্রতিবেদন: দীপিকা-রণবীরের বিয়ের তারিখ নিয়ে বলিউডে নানান গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল। তারই মাঝে রবিবার, নিজের বিয়ের দিন প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছেন দীপিকা। আগামী ১৪ ও ১৫ নভেম্বর দু-দিন ব্যাপী তাঁদের বিয়ের অনুষ্ঠান হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন দীপ-বীর। তাঁদের বিয়ে নিয়ে বি-টাউনের তারকারা যখন উচ্ছ্বসিত, তখন রণবীর-দীপিকার রসায়ন নিয়ে বিশেষ প্রশ্ন খাঁড়া করে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার!

করণ জোহরের 'কফি উইথ করণ সিজন সিক্স'-এর প্রথম পর্ব ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে। যে পর্বে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের মত জনপ্রিয় অভিনেত্রী। ইতিমধ্যেই এই পর্বের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে। পাশাপাশি সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে 'কফি উইথ করণ' এর পরবর্তী পর্বের বেশকিছু ভিডিও। যে পর্বে দেখা যাবে অক্ষয় কুমার ও রণবীর সিং জুটিকে। আগামী রবিবার রাত ৯টায় সম্প্রচারিত হবে এই পর্ব। তার আগেই শোয়ের প্রমো সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শোয়ে অমন্ত্রিত আক্কি, রণবীরের কার্যকলাপ অতিষ্ঠ হয়ে উঠেছেন। অক্ষয়কে বিন্দুমাত্র কথাই বলতে দিচ্ছেন না রণবীর। তিনি নিজেই কথা বলে যাচ্ছেন, যা মনে হচ্ছে করছেন। আর তাঁর এই কাণ্ডকারখানাতেই অতিষ্ঠ অক্ষয় কুমার বিষ্মিত হয়ে বলেই বসেন, মানতেই হবে দীপিকার অসীম সহ্য ক্ষমতা যে রণবীরের মতো ছেলে সহ্য করেন। আর অক্ষয়ের এই প্রতিক্রিয়ার পরই রণবীর ও অক্ষয় দুজনেই হাসিতে ফেটে পডেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষয় কুমার ও রণবীর সিং একে অপরের কার্যকলাপ নিয়ে মজা করতে শুরু করেন। অক্ষয় বলেন, রণবীর যে বিয়ের অনুষ্ঠানেই যান না কেন তিনি নাচতে শুরু করলে আর থামেন না। সব অতিথিরা বাড়ি ফিরে গেলেও তিনি কিছুতেই ফিরতে চান না। এমনকি নব-দম্পতিও যদি তাঁকে এসে বলেন অনুষ্ঠান শেষ এবার বাড়ি যাও, তাহলেও নাকি তিনি যেতে চান না। এরপরে রণবীরও অবশ্য় আক্কিকে নিয়ে ঠাট্টা করতে ছাড়েন না।

আরও পড়ুন-দীপিকার কাছে বিশেষ কিছু ধার চেয়েই বসলেন আলিয়া!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত রণবীর সিং এই মুহূর্তে রোহিত শেট্টির 'সিম্বা' ও জোয়া আখতারের 'গলি বয়' ছবি নিয়ে ব্যস্ত, আর অক্ষয় ব্যস্ত 'হাউসফুল ৪', 'কেশরী', 'হেরাফেরি ৩' এর শ্যুটিংয়ে।

আরও পড়ুন-অনু মালিকের বিরুদ্ধে এবার বিস্ফোরক আলিশা চিনয়