দীপিকার কাছে বিশেষ কিছু ধার চেয়েই বসলেন আলিয়া!

একজন রণবীর কাপুরের প্রাক্তন আর অন্যজন বর্তমান

Updated By: Oct 22, 2018, 05:22 PM IST
দীপিকার কাছে বিশেষ কিছু ধার চেয়েই বসলেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: একজন রণবীর কাপুরের প্রাক্তন আর অন্যজন বর্তমান। দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে নিয়ে 'কফি উইথ করণ'-এর সিজন ৬ শুরু করেছেন বলউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহর। আর দীপিকা ও আলিয়ার মতো জনপ্রিয় জুটি যে শোতে রয়েছে সেই শো জমবে না তা কখনও হয়?

তবে করণ জোহরের এই শোয়ে এসে আলিয়া কী করলেন জানেন? দীপিকার কাছে একটি বিশেষ কিছু ধার চেয়ে বসলেন। হ্যাঁ ঠিকই শুনছেন। শোয়ের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ আলিয়া ভাটকে প্রশ্ন করেন যদি তাঁকে দীপিকার কাছ থেকে কোনও কিছু ধার চাইতে বলা হয় তাহলে তিনি কী চাইবেন? উত্তরে আলিয়া কী বলেন জানেন? আলিয়ার কথায়, তিনি দীপিকার শরীরটাকে ধার চাইবেন, তাঁর উচ্চতা, পা থেকে শুরু করে সবকিছু। আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা গেল রণবীরের কাপুরের প্রাক্তন বান্ধবীর 'ফিগার' নিয়ে বেশ কৌতুহলী রণবীরের বর্তমান আলিয়া।

তবে এই শোয়ে এসে অবশ্য আলিয়া দীপিকাকে নিয়ে মজা করতেও ছাড়েননি। আলিয়া মজা করে বলেন, আলিয়ার কথায়, দীপিকা যখনই বিমানবন্দরে নামেন তখন পাপারাৎজিরা তাঁর ছবি তুলবে জেনেই তিনি হাসতে হাসতে বিমানবন্দরে নামেন। আর তিনি নাকি এমনভাবেই নামেন যাতে তাঁর চুল হাওয়ায় উড়তে থাকে। আর এসব কথা বলতে বলতে হাসিতে ফেতে পড়েন আলিয়া। দীপ্পি অবশ্য আলিয়ার এই দাবি মানতে নরাজ ছিলেন।

দেখুন কী ঘটেছে...

তবে শুধু এখানেই শেষ নয়, 'কফি উইথ করণ'এ এসে আলিয়া সরাসরি দীপিকাকে প্রশ্ন করে বসেন যে তাঁদের বিয়েতে (দীপিকা-রণবীরের বিয়ে) আমন্ত্রিত কিনা? আলিয়ার এই প্রশ্নের উত্তরটা অবশ্য করণই দিয়ে বসেন। বলেন,  ''  না এক্কেবারেই না। দীপ-বীর ঠিক করেছেন বিয়েটা শুধু মাত্র তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ ব্যক্তিত্বের উপস্থিতিতেই সম্পন্ন হবে। তবে অবশ্য বিয়ের পর দীপ-বীরের রিসেপশনে অবশ্য বি-টাউনের কম বেশি প্রায় বহু ব্যক্তিত্বই উপস্থিত থাকবেন।