আমার হাতে পৃথিবী ছেড়ে গেল, কীভাবে বাঁচব! Sidharth-র মৃত্য়ুতে কান্নায় ভাসলেন Shehnaaz

অসম্পূর্ণ রয়ে গেল 'Sidnaaz'?

Updated By: Sep 3, 2021, 08:57 AM IST
আমার হাতে পৃথিবী ছেড়ে গেল, কীভাবে বাঁচব! Sidharth-র মৃত্য়ুতে কান্নায় ভাসলেন Shehnaaz

নিজস্ব প্রতিবেদন: মাত্র ৪০ বছরেই নিভল জীবনশিখা। বৃহস্পতিবার ঘুমের মধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তাঁর মৃত্যুতে শোকের ছায়া চলচ্চিত্র জগতে। সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)।

বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যু সংবাদ পেতেই তাঁর বাড়়িতে হাজির হয়েছেন বলিউডের বহু অভিনেতা, অভিনেত্রী। তাঁদের অনেকেই জানিয়েছেন, কথা বলার অবস্থায় নেই সানা। সিদ্ধার্থের অকাল মৃত্য়ু কোনও ভাবেই মেনে নিতে পারছেন তিনি। Bigg Boss13-র ঘরে সিদ্ধার্থের সঙ্গে পরিচয় হয় শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সেখান থেকেই বন্ধুত্ব, এরপর প্রেম। বলিপাড়ায় রীতমতো পপুলার তাঁদের 'সিডনাজ' (Sidnaaz) জুটি। প্রিয় সিডের মৃত্য়ুতে কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ (Shehnaaz Gill)।  

আরও পড়ুন: Sidharth-কে শেষ শ্রদ্ধা, অভিনেতার বাড়িতে Rajkummar, Devoleena, Arti সহ অন্যান্যরা

তাঁর বাবা সন্তোষ সিং সুখ বলেন, "শুধু একটা কথাই বারবার বলছে- বাবা, আমার হাতে ও পৃথিবী ছেড়ে চলে গেল। আমি এবার কীভাবে বাঁচব?"। তিনি আরও জানান, ঘটনার সময় সিদ্ধার্থের  (Sidharth Shukla) বাড়িতেই ছিলেন শেহনাজ (Shehnaaz Gill)। সিদ্ধার্থকে ঘুম থেকে তুলতে যান। অনেক ডাকাডাকির পরও সিদ্ধার্থ না ওঠায়, পরিবারের লোকদের ডাকেন শেহনাজ। এরপরই সিদ্ধার্থকে জুহুর কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১.৩০ মিনিট নাগাদ হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। দুপুর ১২.৩০ নাগাদ কুপার হাসপাতালেই শুরু হয় ময়না তদন্ত। হাসপাতালের পক্ষ থেকে রেকর্ড করা হচ্ছে গোটা ময়না তদন্ত।

আরও পড়ুন: পুজোয় খুলবে বোম্বাগড়ের দরজা, আবারও রাজদরবারে হাজির 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'

ইতিমধ্যেই জানা গিয়েছে, ময়নাতদন্তে শরীরে কোনও চোট পাওয়া যায়নি। ময়নাতদন্তের ফাইনাল রিপোর্টের পরই জানা যাবে ঠিক কি কারণে মৃত্যু হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, শুক্রবার সাড়ে ১১টা নাগাদ সিদ্ধার্থের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। ওইদিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর।