প্রত্যুষার আত্মহত্যাকে 'নির্বোধ' বলে সমালোচিত হেমা মালিনী

নাম করেননি। তবে বালিকা বধূর বড় আনন্দী প্রত্যুষার আত্মহত্যার পরেই এমন টুইট করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রী হেমা মালিনীকে। হেমা টুইট করেন, 'নির্বোধ'-এর মত আত্মহত্যা করলে কিছুই পাওয়া যায় না। সঙ্গে লেখেন যে হেরে গিয়ে জীবন শেষ করে দেয়, তাঁকে নয়, জীবনযুদ্ধে যে লড়াই করে, তাঁকেই সম্মান করে গোটা বিশ্ব।

Updated By: Apr 5, 2016, 03:03 PM IST
প্রত্যুষার আত্মহত্যাকে 'নির্বোধ' বলে সমালোচিত হেমা মালিনী

ওয়েব ডেস্ক: নাম করেননি। তবে বালিকা বধূর বড় আনন্দী প্রত্যুষার আত্মহত্যার পরেই এমন টুইট করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রী হেমা মালিনীকে। হেমা টুইট করেন, 'নির্বোধ'-এর মত আত্মহত্যা করলে কিছুই পাওয়া যায় না। সঙ্গে লেখেন যে হেরে গিয়ে জীবন শেষ করে দেয়, তাঁকে নয়, জীবনযুদ্ধে যে লড়াই করে, তাঁকেই সম্মান করে গোটা বিশ্ব।

প্রত্যুষাকে নিয়ে এখন দেশজুড়ে আবেগের বিস্ফোরণ। বছর ২৫ এর এই বাঙালি অভিনেত্রীর মৃত্যু নিয়ে অনেক ধোঁয়াশা। মৃত্যু রহস্যে যোগ হয়েছে প্রেমঘটিত বিষয় থেকে আর্থিক নানা বিষয়।

এরপর টুইট নিয়ে হেমা বলেন, আমাদের জীবন ভগবানের উপহার। আমরা আমাদের জীবন নিয়ে যা খুশি করতে পারি না। জীবনের সঙ্গে যা ইচ্ছে করার অধিকারও আমাদের নেই। আমাদের প্রতিকূলতার কাছে হেরে না গিয়ে তার সঙ্গে লড়াই করা উচিত। এমন নির্বোধের মত আত্মহত্যা করে আসলে কিছুই পাওয়া যায় না। প্রতিকূলতার চাপ কাটিয়ে ওঠার নামই জীবন।

এরপর সোশ্যাল মিডিয়ায় হেমাকে নিয়ে শুরু হয়ে যায় সমালোচনার ঝড়। অনেকেই প্রশ্ন তোলেন আত্মহত্যাটা হয়তো সত্যি কোনও সমাধান নয়। কিন্তু একটা মানুষ যখন এভাবে চলে গেল, তখন কেন অর্থহীন টুইট করতে গেলেন।

.