ধর্মেন্দ্র মত দেননি, প্রবল আপত্তি সত্ত্বেও...জীবনের গোপন অধ্যায় প্রকাশ্যে আনলেন হেমা

জোর জল্পনা শুরু হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 20, 2020, 01:57 PM IST
ধর্মেন্দ্র মত দেননি, প্রবল আপত্তি সত্ত্বেও...জীবনের গোপন অধ্যায় প্রকাশ্যে আনলেন হেমা

নিজস্ব প্রতিবেদন : এষা দেওল বলিউডে পা রাখুন কিংবা নাচ নিয়ে নিজের কেরিয়ার তৈরি করুন, তা কখনও চাননি ধর্মেন্দ্র। অর্থাত মেয়ের অভিনয় জগতে আসা এবং নাচ, কোনওটাতেই মত ছিল না বলিউডের বর্ষীয়ান অভিনেতার। সম্প্রতি এমনই জানান হেমা মালিনি।
এষা দেওলের বই আম্মা মিয়া-র প্রমোশনে সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হন হেমা মালিনি এবং এষা দেওল। সেখানেই হেমা মালিনি জানান, আহানা (ধর্মেন্দ্র, হেমার আর এক মেয়ে) বরাবরই নিজেকে গ্ল্যামার জগত থেকে দূরে রেখেছেন। এষা পারেননি। ছোট থেকেই নাচ, খেলাধুলো নিয়ে আগ্রহ ছিল এষার। মায়ের মতো এষাও নাচ শিখতে শুরু করেন। যা নিয়ে প্রথমে নাকি প্রবল আপত্তি ছিল ধর্মেন্দ্রর। তিনি কখনওই চাননি, এষা দেওল বলিউডে পা রাখুন কিংবা নাচ নিয়ে নিজের কেরিয়ার তৈরি করুন। পরে হেমা মালিনি তাঁকে বোঝানো শুরু করেন।
হেমা মালিনি একজন সফল নৃত্যশিল্পী। বলিউডের ড্রিম গার্ল তকমা পাওয়ার পাশাপাশি নাচেও যে তিনি ক্ষুরধার, তা প্রত্যেকেরই জানা। ওই সময় হেমা মালিনি নিজের উদাহরণ ধর্মেন্দ্রর সামনে তুলে ধরলে, এষার কেরিয়ার নিয়ে নিশ্চিন্ত হন তিনি।
প্রসঙ্গত প্রথম স্ত্রী এবং সন্তান থাকাকালীনই হেমা মালিনির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ধর্মেন্দ্র। যা নিয়ে হেমা মালিনির বাবার প্রবল আপত্তি ছিল। ধর্মেন্দ্রর জন্যই হেমা মালিনি এবং জিতেন্দ্রর বিয়ে ভেঙে যায়। শেষে হেমা মালিনির বাবার মৃত্যু হলে দুজনে ধর্ম পরিবর্তন করে সাতপাকে বাঁদা পড়েন। যা নিয়ে বলিউডে কম জল্পনা হয়নি।

.