পাকিস্তানি হওয়ার জন্য বৈষম্যের শিকার, দাবি 'হিন্দি মিডিয়ামে'র অভিনেত্রীর

হিন্দি ছবির শ্যুটিংয়ে বিদেশে গিয়ে খারাপ অভিজ্ঞতা সাবা কামারের। 

Updated By: Jan 17, 2018, 10:56 PM IST
পাকিস্তানি হওয়ার জন্য বৈষম্যের শিকার, দাবি 'হিন্দি মিডিয়ামে'র অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: হিন্দি ছবিতে কাজ করতে গিয়ে খারাপ অভিজ্ঞতা হল 'হিন্দি মিডিয়ামে'র নায়িকা সাবা কামারের। পাকিস্তানি টিভি চ্যানেলে একটি সাক্ষাত্কারে নিজেই সে কথা ফাঁস করলেন পাক অভিনেত্রী। তাঁর কথায়, ''আমরা নিজেদের মহান ভাবলেও বাস্তবটা আসলে আলাদা।''    

'হিন্দি মিডিয়াম' ছবিতে ইরফানের খানের বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। স্বপ্ল বাজেটের এই ছবি বক্সঅফিসে ভাল ব্যবসা করেছে। তবে ছবির জন্য বিদেশে শ্যুটিংয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে সাবার। পাকিস্তানি টিভি চ্যানেলে চোখে জল নিয়ে তিনি বলেন, ''আমরা জর্জিয়ায় গিয়েছিলাম। বিমানবন্দরের নিরাপত্তা পেরিয়ে সহজে চলে যান ভারতীয় কলাকুশলীরা। তবে আমার কাছে পাকিস্তানি পাসর্পোট দেখেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। খুব অস্বস্তিতে পড়েছিলাম। শুধুমাত্র পাকিস্তানি হওয়ার জন্যই আমার সঙ্গে এমনটা করা হয়েছিল।" পাক অভিনেত্রীর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন- খোলামেলা আমিশা, ক্লিভেজ দেখানো ছবি পোস্ট করে ট্রোলড অভিনেত্রী

 রাষ্ট্রসঙ্ঘে পাকিস্তানকে টেররিস্তান আখ্যা দিয়েছে ভারত। পাক সরকার অবশ্য দাবি করে আসছে, তারা সন্ত্রাসবাদীদের মদত দেয় না। কিন্তু সাবা কামারের স্বীকারোক্তিতেই স্পষ্ট, গোটা বিশ্ব কী চোখে দেখে পাক নাগরিকদের!    

.