১৮ বছর পার, নস্টালজিক এই ধারাবাহিকের জনপ্রিয় জুটি 'করণ-নন্দিনী'

 টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় জুটি হলেন এরাঁ। সেসময় একাধিক ধারাবাহিকে এই জুটিকে দেখা গিয়েছে। 

Updated By: Jul 5, 2018, 07:45 PM IST
১৮ বছর পার, নস্টালজিক এই ধারাবাহিকের জনপ্রিয় জুটি 'করণ-নন্দিনী'

নিজস্ব প্রতিবেদন : ১৮ বছর পূর্ণ করেছে একসময়ের হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'কিঁউকি সাস ভি কভি বহু থি'। আর এই ধারাবাহিকে তুলসি-মিহিরের (রোহিত রায় ও স্মৃতি ইরানি) জোড়ির পাশাপাশি আরও একটি জনপ্রিয় জুটি ছিল তুলসি ও মিহির ভিরানির ছেলে করণ-নন্দনী জুটি। আর এই করণের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা হিতেন তেজওয়ানি আর নন্দিনীর চরিত্রে গৌরী প্রধান। টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় জুটি হলেন এরাঁ। সেসময় একাধিক ধারাবাহিকে এই জুটিকে দেখা গিয়েছে। 

১৮ বছর আগে ২০০০ সালের ৩ জুলাই প্রথম সম্প্রচারিত হয় 'কিঁউকি সাস ভি কভি বহু থি' ধারাবাহিকটি। এটি চলেছিল দীর্ঘ ৮ বছর। ২০০৮ সালের ৬ নভেম্বর শেষ হয় ধারাবাহিকটি। মোট ১,৮৩৩টি পর্ব দেখানো হয়।আর এই ধারাবাহিকের ১৮ বছর পূর্তিতে সেই পুরনো করণ-নন্দিনী জুটির একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা হিতেন তেজওয়ানি। প্রসঙ্গত, হিতেন ও গৌরী ব্যক্তিগত জীবনেও দম্পতি।

ভিডিওটি পোস্ট করে হিতেন তেজওয়ানি লিখেছেন, ''আমাদের অন্যতম পছন্দের সেই চরিত্র করণ এবং নন্দিনী, কী অসাধারণ সেই যাত্রা ছিল ধারাবাহিকটির। যাঁরা এই যাত্রার সাক্ষী ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ।''

আরও পড়ুন-সলমনের 'ভারত'-এর জন্য এই পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন প্রিয়াঙ্কা!
  

 

 

আর জনপ্রিয় এই ধারাবাহিকটির প্রযোজক ছিলেন একতা কাপুর। আর ধারাবাহিকটির অন্যতম জনপ্রিয় চরিত্র তুলসি আজ অভিনয় জগত থেকে অনেকে দূরে। এই মুহূর্তে তিনি কেন্দ্রীয় মন্ত্রী। সম্প্রতি এই ধারাবাহিকের ১৮ বছর পূর্তিতে একসঙ্গে ফের দেখাও করেন এই ধারাবাহিকের বেশকিছু অভিনেতা অভিনেত্রী।

 

 

আরও পড়ুন- একরত্তির জুতোর কালেকশন দেখলে আপনি 'লজ্জা' পাবেন

.