'ফাগুন লেগেছে বনে বনে', রঙের উতসবে মাতোয়ারা সৃজিত, মিথিলা, দেখুন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন মিথিলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 10, 2020, 01:41 PM IST
'ফাগুন লেগেছে বনে বনে', রঙের উতসবে মাতোয়ারা সৃজিত, মিথিলা, দেখুন

নিজস্ব প্রতিবেদন: দোল উতসবে মেতে উঠলেন সৃজিত মুখোপাধ্যায় এবং (Mithila) মিথিলা। রঙের উতসবের পর সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। (Srijit Mukherji) সৃজিত, মিথিলার সেই ছবি প্রকাশ্যে আসার পরই তাঁদের ভক্তরা 'লাইক' করতে শুরু করেন। এমনকী, সৃজিত, মিথিলার ওই ছবি প্রকাশ্যে আসার পর ১৩ ঘণ্টায় ২৩ হাজারেরও বেশি মানুষ তা 'লাইক' করে ফেলেন।

দেখুন সেই ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে 'সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী মিথিলা' খবরের এই শিরোনাম নিয়ে চোটে যান পরিচালক। মিথিলাকে 'সৃজিতের স্ত্রী' বলে সেখানে উল্লেখ করা হয়। আর তাতেই আপত্তি জানান পরিচালক।

আরও পড়ুন : সঙ্গে বিশেষ বন্ধু, দোলে অভিমন্যুর সঙ্গে মেতে উঠলেন মানালি

নিজের বিরক্তির কথা ফেসবুকে শেয়ার করে সৃজিত লেখেন, ''সন্তান নিয়ে সৃজিতের স্ত্রীর কোনও পরিকল্পনা নেই। ঠিক যেমন অভিজিৎ বিনায়ক ব্যানার্জির স্ত্রী নোবেলটা পাননি। রাফিয়াৎ রশিদ একজন ভয়ঙ্কর গুণী মহিলা। আমার থেকে ও অনেক কিছু অর্জন করেছে ও জীবনে। তাঁর CV বোঝার মতো শিক্ষা বা জানার মতো ধৈর্য না থাকলে, অন্তত আন্তর্জাতিক নারী দিবসে প্রাক্কালে এভাবে ছড়িয়ে লাট করবেন না।'' সৃজিতের ওই পোস্ট সামনে আসার পরই তা ছড়িয়ে পড়ে হু হু করে।

.