টম হ্যাঙ্কসের পর ইদ্রিস এলবা, ফের করোনায় আক্রান্ত হলিউড স্টার

আতঙ্কিত হবেন না, বার্তা হলিউড স্টারের 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 17, 2020, 10:51 AM IST
টম হ্যাঙ্কসের পর ইদ্রিস এলবা, ফের করোনায় আক্রান্ত হলিউড স্টার

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত (Hollywood) হলিউড স্টার ইদ্রিস এলবা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে বার্তা দিয়ে ইদ্রিস জানান, (Coronavirus) কোভিড ১৯-এ আক্রান্ত তিনি। শরীরে কোনও ব্যথা, যন্ত্রনা বা উপসর্গ প্রথমে ছিল না। কিন্তু মাঝে মধ্যেই অস্বস্তি হচ্ছিল। যার জেরে করোনা পরীক্ষা করান তিনি। এরপরই জানা যায়, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত তিনি। বিষয়টি জানার পরই আইসোলেশনে চলে যান। নভেল করোনা ভাইরাস যাতে আর ছড়াতে না পারে তাঁর মাধ্যমে, সেই প্রস্তুতি নিয়েই কোয়ারেন্টাইনে চলে যান বলে জানান ইদ্রিস এলবা।

আরও পড়ুন : রোশনকে দিয়ে পায়ে ম্যাসাজ করালেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিয়ো
কেউ নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলে, আতঙ্কিত হবেন না। চিকিতসকের পরামর্শ অনুযায়ী চললে, সুস্থ হয়ে ওঠা যাবে বলেও আশা প্রকাশ করেন দ্য ডার্ক টাওয়ার, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-খ্যাত অভিনেতা। তবে নভেল করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নিজেকে পরিষ্কার রাখুন। সময় মতো হাত পরিষ্কার করুন এবং চিকিতসকের পরামর্শ মেনে চলুন। তাহলেই এই মারণ ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে বলেও মত প্রকাশ করেন (Idris Elba) ইদ্রিস।

আরও পড়ুন : করোনা আতঙ্কে বন্দি জীবন, কোথায় গেল ধর্মের বিভাজকরা! প্রশ্ন তুললেন আরবাজ খান
প্রসঙ্গত প্রথমে হলিস্টার টম হ্যাঙ্কস এবং তাঁর অভিনেত্রী স্ত্রী রিটা উইলসনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপর করোনায় আক্রান্ত বলে জানান জেমস বন্ডের নায়িকা ওলহা কোরেল্যাঙ্কো। সবকিছু মিলিয়ে করোনার করাল থাবায় ইতিমধ্যেই কাঁপতে শুরু করেছে তারকা মহল।

 

.