Merly Streeps Daughter: 'মা আমি সমপ্রেমী', বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্কে মেরিল কন্যা!

Merly Streeps daughter Louisa Jacobson: অভিনয়ের জন্য তিনবার অস্কার, ৩৩ বার গোল্ডেন গ্লোব মনোনয়ন পেয়ে ৯টি পুরস্কার ঘরে তুলেছেন মেরিল স্ট্রিপ। মানুষ হিসাবে মেরিল একেবারেই অন্যরকম, স্বাধীনচেতা। 

Updated By: Jun 27, 2024, 01:04 PM IST
Merly Streeps Daughter: 'মা আমি সমপ্রেমী', বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্কে মেরিল কন্যা!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজেকে সমপ্রেমী বলে ঘোষণা করলেন মেরিল স্ট্রিপের কন্যা লুইসা জ্যাকবসন। অভিনেত্রী তার জন্মদিনে রীতিমতো সারপ্রাইজ পেলেন। ভালোবাসার মানুষকে প্রকাশ্যে এনে চমকে দিলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের কন্যা লুইসা জ্যাকবসন। নিজের দীর্ঘদিনের বান্ধবী অ্যানা ব্লান্ডেলের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সমপ্রেমের সম্পর্কে জড়ানোর ইঙ্গিত দিলেন লুইসা।

আরও পড়ুন, Salman Khan: লোকে কী বলবে? বাবা-ই বলছেন, সলমানের বিয়ে করার সাহসই নেই!

প্রাইড মাসেই প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন, তিনি সমপ্রেমী। ছবি শেয়ার করলেন প্রেমিকার সঙ্গেও। ছবির ক্যাপশনে ৩৩ বছর বয়সী অভিনেত্রী লেখেন, 'আনন্দময় নতুন অধ্যায়ে প্রবেশ করতে পেরে ভীষণ খুশি।' 'দ্য পিপল’-এর প্রতিবেদন অনুসারে, ব্লান্ডেলের সঙ্গে সমপ্রেমী সম্পর্কে জড়িয়েছেন লুইসা। ২২ জুন এই জুটি তাদের নতুন সম্পর্কের উদযাপন করেন। সেদিনই লুইসার মা মেরিলের ৭৫তম জন্মদিন ছিল। 

১৯৭৮ সালে ভাস্কর ডন গ্যামারকে বিয়ে করেন মেরিল স্ট্রিপ। ৪২ বছরের সংসারজীবনে চার সন্তানের মা হয়েছেন মেরিল। এ চার সন্তানের একজন লুইসা। ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে সম্মানজনক পামে ডিওর পুরস্কার পেয়েছেন মেরিল স্ট্রিপ। সিনেমায় অবদান রাখার জন্য তাকে এই পুরস্কার দেওয়া হয়। তবে অভিনেত্রী হওয়ার হওয়ার পাশাপাশি তিনি সমাজসেবীও। বহুবার অনেক বিতর্কিত বক্তব্য রাখতে শোনা গিয়েছে মেরিল স্ট্রিপকে। 

আরও পড়ুন, Kalki 2898 AD Ticket: একটা টিকিটের দাম ২৩০০! রিলিজের আগে কত কামাল কল্কি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.