গৃহবন্দি, স্বামীর সঙ্গে রোম্যান্সে ব্যস্ত শ্রাবন্তী ও নুসরত

দিনের কিছুটা সময় স্বামীর সঙ্গে রোম্যান্স করেই কাটছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও নুসরত জাহানের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 19, 2020, 05:30 PM IST
গৃহবন্দি, স্বামীর সঙ্গে রোম্যান্সে ব্যস্ত শ্রাবন্তী ও নুসরত

নিজস্ব প্রতিবেদন : করোনার ভয়ে বাড়িতে গৃহবন্দি অবস্থা বলিউড থেকে টলিউড তারকাদের। কীভাবে যে সময় কাটাবেন কেউই যেন ঠিক বুঝে উঠতে পারছেন না। এরই মাঝে দিনের কিছুটা সময় স্বামীর সঙ্গে রোম্যান্স করেই কাটছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও নুসরত জাহানের।

শ্রাবন্তী ও নুসরত দুজনেই গত বছর সাতপাকে বাঁধা পড়েছন। তাই স্বামীর সঙ্গে তাঁদের সংসার যে প্রেমে ভরপুর হবে সেটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তারই কিছু ঝলক। হাবি রোশন সিং-এর সঙ্গে মুখোমুখি একটি রোম্যান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে দুজনকে একে অপরের দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-করোনার প্রকোপে গৃহবন্দি, ছবি এঁকে সময় কাটাচ্ছেন সলমন ও নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অন্যদিকে, হাবি নিখিল জৈনের সঙ্গে বলিউডের রোম্যান্টিক গানে একটি টিকটক ভিডিয়ো বানিয়ে ফেলেছেন নুসরত। যে মুহূর্তটি যেন তাঁদেরই সুখী জীবনের প্রতিচ্ছবি। যেখানে 'তুম কুছ অধুরেসে' গানে রোম্যান্স করতে দেখা গিয়েছে নুসরত-নিখিলকে।

@nusratchirps

It’s a ##tiktokmorning before we hit the day..!! @nikhiljainoffcl ##mereliyetumkaafiho

♬ MERE LIYE TUM KAAFI HO - AYUSHMANN KHURRANA

আবার গৃহবন্দি এই মুহূর্তে নুসরত যে হেলদি খাবার খেতেই পছন্দ করছেন, সেটাও তাঁর টিকটক অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিয়ো থেকেই জানা যাচ্ছে।

@nusratchirps

Weekending Italian way..!!! ##Risotto ##yummychallenge ##easytutorial

♬ MUMMY NU PASAND 2 - SUNANDA SHARMA

আবার নিজের টুইটার হ্যান্ডেলে নুসরতের পোস্ট করা একটি ভিডিয়ো থেকে বেশ বোঝা যাচ্ছে, দিনের কিছুটা সময় তিনি ছবি এঁকে, শিল্প চর্চার মধ্যে দিয়ে সময় কাটাচ্ছেন। দুদিন আগে আবার শ্রাবন্তী তাঁর স্বামী রোশনকে দিয়ে পা টিপিয়ে টিকটক ভিডিয়ো বানিয়েছিলেন। সেটি পোস্টও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বেশ বোঝা যাচ্ছে, তারকাদের গৃহবন্দি অবস্থা মন্দ কাটছে না।

আরও পড়ুন-দেশে ফিরেই গৃহবন্দি সৃজিত ও প্রসেনজিৎ, ১৪ দিন বাড়িতেই থাকতে হবে তাঁদের

.