জন্মের পর থেকে বাড়িতে বন্দী,কবে করোনা ভ্যাকসিন বের হবে? প্রশ্ন যুবানের

সকলেই এখন তাই চাতক পাখি গিয়েছেন। তবে মত জল নয়, করোনা ভ্যাকসিন চেয়ে বেড়াচ্ছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 5, 2020, 08:01 PM IST
জন্মের পর থেকে বাড়িতে বন্দী,কবে করোনা ভ্যাকসিন বের হবে? প্রশ্ন যুবানের

নিজস্ব প্রতিবেদন : করোনাকালে বাড়িতে বন্দী থাকতে থাকতে বড়দেরই জীবন ওষ্ঠাগত। আর ছোটদের অবস্থা তো আরও সঙ্গীন। বাড়িতে বন্ধ থাকতে থাকতে দমবন্ধ হওয়ার অবস্থা তাদের। এই পরিস্থিতিতে সকলেই ফের আগের মত খোলামেলা পরিবেশে ফিরতে চাইছে। তবে করোনা ভ্যাকসিন না আসে পর্যন্ত সেটা হয়তবা সম্ভব নয়। সকলেই এখন তাই চাতক পাখি গিয়েছেন। তবে মত জল নয়, করোনা ভ্যাকসিন চেয়ে বেড়াচ্ছেন।

একই অবস্থা 'টলিউডের তৈমুর'-এর। হ্যাঁ, রাজ-শুভশ্রীর ছেলে ছোট্ট যুবানের কথাই বলছিলাম। তাকে এখন এই নামেই ডাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। ছোট্ট যুবানও এখন করোনা ভ্যাকসিনের অপেক্ষায় দিন গুনছে। ছোট্ট যুবানের প্রশ্নটাই নিজের ইনস্টাগ্রামে তুলে ধরেছেন রাজ। লিখেছন, ''আপনারা কেউ কি আমাকে বলতে পারবেন কোভিড -১৯ এর ভ্যাকসিন কবে আসবে? আমি ঘরে খুব বিরক্ত হয়ে পড়েছি, বাইরেও বের হতে পারছি না। আর আমার সাইজের মাস্কও পাওয়া যায় না। তাই কী করি?''

আরও পড়ুন-'গোলন্দাজ'-এর শ্যুটিংয়ে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বেশে অন্যরকম মেজাজে দেব

রাজের পোস্ট করা ছবিতে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে যুবানকে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-অভিনেত্রী থেকে এবার উদ্যোগপতি, নতুন রেস্তোরাঁ খুলছেন শিল্পা শেঠি

গত ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর পরিবারে আসে ছোট্ট যুবান। তবে তাঁর আসার আগে অনেক ঝড় বয়ে গিয়েছে চক্রবর্তী পরিবারের উপর দিয়ে। করোনা আক্রান্ত হয়েই মৃত্যু হয় রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তীর। করোনা আক্রান্ত হন রাজ নিজেও। তবে যুবান আসার সঙ্গে সঙ্গে ধীরে ধীরে কঠিন পরিস্থিতি থেকে বের হয়ে এসেছে চক্রবর্তী পরিবার। তবে পরিস্থিতি বিশেষ ভালো নয়, তাই এই অবস্থায় যুবানকে নিয়ে বেশি বাইরে বের হওয়ার সাহস পান না রাজ-শুভশ্রী। ৪ মাসের যুবানের তাই ঘরবন্দী জীবনই কাটছে।