আমি আর হৃতিক বহুদিন ধরেই এক সঙ্গে কাজ করতে চাই: বিশাল ভরদ্বাজ

বহুদিন ধরেই হৃতিক রোশনের সঙ্গে কাজ করতে চেয়েছেন বিশাল ভরদ্বাজ। কিন্তু তালেগোলে পারস্পরিক সময়ের অভাবে বাস্তবায়িত হয়েনি দু'জনেরই সেই ইচ্ছে।

Updated By: Mar 17, 2015, 11:25 AM IST
আমি আর হৃতিক বহুদিন ধরেই এক সঙ্গে কাজ করতে চাই: বিশাল ভরদ্বাজ

ওয়েব ডেস্ক: বহুদিন ধরেই হৃতিক রোশনের সঙ্গে কাজ করতে চেয়েছেন বিশাল ভরদ্বাজ। কিন্তু তালেগোলে পারস্পরিক সময়ের অভাবে বাস্তবায়িত হয়েনি দু'জনেরই সেই ইচ্ছে।

গত কয়েকদিন ধরেই বলিউডের বাতাসে ভাসছে একটা খবর। প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার একটি প্রোজেক্টে নাকি এক সঙ্গে কাজ করবেন বিশাল ও হৃতিক। পরিচালক বিশাল ভরদ্বাজকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি সেই সম্ভাবনা একে বারে উড়িয়ে দেননি। আবার সরাসরি স্বীকারও করেননি।

সংবাদ সংস্থা পিটিআই-কে বিশাল জানিয়েছেন ''হৃতিক আর আমি বহুদিন ধরেই এক সঙ্গে কাজ করতে চাইছি। আমার একটা ছবি শেষ হওয়ার পর অথবা হৃতিকের কোনও ছবি শেষ হওয়ার পর প্রত্যেকবার আমরা দেখা করেছি। ঠিক করেছি এই বার এক সঙ্গে কাজ করবই। আশা করছি এইবার অন্তত আমাদের সেই আশা পূর্ণতা পাবে। যদিও এখনও পর্যন্ত আমি এই বিষয়ে নিশ্চিত নই।''

তবে সংবাদে প্রকাশ পেয়েছিল হৃতিককে নায়ক করে 'দ্য ডেপার্টেড'-এর রিমেক করতে চাইছেন বিশাল। সেই খবর এক্কেবারে উড়িয়ে দিলেন 'হায়দার'-এর পরিচালক। নিজেই জানিয়েছেন ''এটা মোটেও 'ডেপার্টেড'-এর রিমেক বানাচ্ছি না। প্রায় ৬-৭ বছর আগে থেকে এই নিয়ে ভাবনা চিন্তা করছি আমি।''

 

.