Hrithik-Saba: ভালবাসার শহরে একান্তে হৃত্বিক-সাবা, ভাইরাল ভিডিয়ো

প্যারিসে একসঙ্গে কফি ডেটে গিয়েছিলেন সাবা ও হৃতিক। সেখানে প্রেমিকার বেশ কয়েকটি ছবি ক্লিক করেন অভিনেতা।

Updated By: Jul 9, 2022, 06:38 PM IST
Hrithik-Saba: ভালবাসার শহরে একান্তে হৃত্বিক-সাবা, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাবা আজাদের(Saba Azad) প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন(Hrithik Roshan)। তাঁদের প্রেমকাহিনি এখন মুম্বইয়ের টক অফ দ্য টাউন। আপাতত ফ্রান্সে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন সাবা ও হৃত্বিক। ভালোবাসার শহরে একে অপরের ভালোবাসায় আচ্ছন্ন এই তারকা জুটি। 

প্যারিসে একসঙ্গে কফি ডেটে গিয়েছিলেন সাবা ও হৃতিক। সেখানে প্রেমিকার বেশ কয়েকটি ছবি ক্লিক করেন অভিনেতা। সাবাকে ফ্রেমবন্দি করেছেন হৃত্বিক,সেই ছবি শেয়ার করেছিলেন সাবা। তবে এখানেই শেষ নয়, কফি ডেটের পরে ফ্রান্সের রাস্তায় লং ড্রাইভে গিয়েছিলেন সাবা ও হৃতিক। হুড খোলা গাড়িতে ঘুরছেন যুগলে। লং ড্রাইভের কিছু মুহূর্ত শুট করেছেন সাবা। সেই ভিডিয়োতে যদিও দেখা মেলেনি সাবা বা হৃতিককে। তবে ভিডিয়োর শেষ অংশে দেখা যাচ্ছে হৃত্বিকের টুপি। সুপারস্টারই যে গাড়ি চালাচ্ছিলেন তাও বোঝা যায়। 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো শেয়ার করেন সাবা। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। টুইটারে সকাল থেকেই ট্রেন্ড হতে থাকেন সাবা ও হৃতিক। করণ জোহরের জন্মদিনে অফিসিয়ালি প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে প্রথমবার একটি রেস্তোরাঁয় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন সাবা-হৃতিক। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba Azad (@sabazad)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)