Sonam Kapoor: গর্ভাবস্থার তৃতীয় ধাপ, বাড়ির খাবার আর শরীর চর্চাই ভরসা সোনমের

সোনমের মন ভালো রাখার যথাসাধ্য চেষ্টা করছেন স্বামী আনন্দ আহুজা এবং পরিবারের অন্যান্যরাও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2022, 06:33 PM IST
Sonam Kapoor: গর্ভাবস্থার তৃতীয় ধাপ, বাড়ির খাবার আর শরীর চর্চাই ভরসা সোনমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গর্ভাবস্থার শেষ ধাপে রয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। জীবনের গুরুত্বপূর্ণ এই সময়ে নিয়মিত শরীর চর্চা এবং স্বাস্থ্যসম্মত খাওয়াদাওয়া করছেন সোনম, আর দিন গুনছেন হবু সন্তানের প্রতীক্ষায়। এই সময়টা যতটা পারছেন নিজের মতো করে হাসিখুশি কাটানোর চেষ্টা করছেন অভিনেত্রী। গর্ভাবস্থায় (Pregnency) সোনমের মন ভালো রাখার যথাসাধ্য চেষ্টা করছেন স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) এবং পরিবারের অন্যান্যরাও। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে তারই নানান মুহূর্ত। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সোনম কাপুরের শরীর চর্চার ভিডিয়ো এবং ছবি। যেখানে বাড়িতেই নিজের মতো করে স্ট্রেচিং করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিকে লন্ডনে থাকলেও জীবনের গুরুত্বপূর্ণ এই সময়ে দেশি খাবারেই আস্থা রেখেছেন অনিলকন্যা। তাঁর ইনস্টাস্টোরিতে উঠে এসেছে ঢেঁড়সের তরকারি, ডাল এবং বিভিন্ন দেশি খাবারের ছবি, সঙ্গে লেখা 'বাড়ির রান্না'।

আরও পড়ুন-প্রসেনজিৎ থেকে পরম, স্বস্তিকা বা শ্রাবন্তী-- পছন্দের হেয়ারকাট ফাঁস জলির

আরও পড়ুন-'মিতালি হয়ে উঠছেন তাপসী, সন্দেহ মিটেছিল মেকিং দেখেই'

কিছুদিন আগেই লন্ডনে আয়োজিত হয় সোনম কাপুরের সাধ ভক্ষণের অনুষ্ঠান। যেখানে ছিলেন আনন্দ আহুজা এবং সোনম কাপুরের পরিবারের সদস্যরা। সম্প্রতি, লন্ডনে ব্রিটিশ গায়িকা অ্যাডেলের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সোনম কাপুর। বেবি বাম্পে হাত রেখে স্বামী আনন্দের কাঁধে মাথা রেখে গান শুনতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.