Hrithik Roshan: সেলফি তুলতে গিয়ে ধাক্কা, 'কী করছিস তুই?' চেঁচিয়ে বললেন হৃত্বিক

সেলফি তুলতে এসে ধাক্কা। 'ব্রহ্মাস্ত্র' দেখে ফেরার পথে অনুরাগীর উপর বেজায় চটলেন হৃত্বিক রোশন। 'ধাক্কা মারিস না, কী করছিস তুই?' বলে চেঁচতে শোনা গেল হৃত্বিককে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যেটি দেখার পর প্রিয় তারকার ব্য়বহারে বিরক্ত নেট নাগরিকদের একাংশ। কিছু লোকজন অবশ্য হৃত্বিকের পাশেই দাঁড়িয়েছে। প্রসঙ্গত, ঘটনার সময় অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর দুই ছেলে রেহান ও হৃদান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2022, 04:05 PM IST
Hrithik Roshan: সেলফি তুলতে গিয়ে ধাক্কা, 'কী করছিস তুই?' চেঁচিয়ে বললেন হৃত্বিক

Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেলফি তুলতে এসে ধাক্কা। 'ব্রহ্মাস্ত্র' দেখে ফেরার পথে অনুরাগীর উপর বেজায় চটলেন হৃত্বিক রোশন। 'ধাক্কা মারিস না, কী করছিস তুই?' বলে চেঁচতে শোনা গেল হৃত্বিককে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যেটি দেখার পর প্রিয় তারকার ব্যবহারে বিরক্ত নেট নাগরিকদের একাংশ। কিছু লোকজন অবশ্য হৃত্বিকের পাশেই দাঁড়িয়েছেন। প্রসঙ্গত, ঘটনার সময় অভিনেতার সঙ্গে ছিলেন তাঁর দুই ছেলে রেহান ও হৃদান।

শুক্রবার রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র' দেখতে এসেছিলেন হৃত্বিক। সঙ্গে ছিল তাঁর দুই ছেলে রেহান ও হৃদান। মাল্টিপ্লেক্সে সিনেমা দেখে বের হওয়ার পর তাঁর দুই ছেলে যাতে নিরাপদে গাড়িতে উঠতে পারে, সেজন্যই অপেক্ষা করছিলেন হৃত্বিক। ঠিক সেসময়ই কিছু অনুরাগী সেলফি তোলার জন্য নিরাপত্তাবেষ্টনী ভেদ করে তারকার কাছাকাছি পৌঁছতে চেষ্টা করেন। আর তাতেই বেশ বিরক্ত হন অভিনেতা। বলেন, 'ধাক্কা মারিস না ইয়ার'। ঠিক তখন হৃত্বিকের নিরাপত্তারক্ষীদের একজন ওই অনুরাগীকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু তারপরেও ধাক্কাধাক্কি বন্ধ হচ্ছিল না। তখনই হত্বিক দাঁড়িয়ে থাকা ওই অনুরাগীর উদ্দেশ্যে চেঁচিয়ে ওঠে বলেন, 'কী করছিস তুই!' 

আরও পড়ুন-পরপর দুই সন্তান! ‘বউ যখন এত সুন্দরী তখন আর ধৈর্য্য ধরা যায় না’, জবাব গুরমীতের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sneh Zala (@snehzala)

হৃত্বিক রোশনের এই ভিডিয়োটি দেখে অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে। কেউ লিখেছেন, 'অভিনেতার এধরনের ব্যবহার ঠিক সমর্থন করতে পারলাম না। ' কারোর কথায়, 'অভিনেতা আর তাঁদের নিরাপত্তারক্ষী, এদের কারোর মধ্যেই কোনও মনুষ্যত্ব বলে বিষয়বস্তু নেই।' আবার অনেকেই অভিনেতার পাশে দাঁড়িয়ে লিখেছেন, 'ওঁর রাগার যথেষ্ট কারণ রয়েছে, ওঁর জায়াগায় আমি থাকলেও একই কাজ করতাম।' কারোর প্রশ্ন, 'অভিনেতার ছেলেমেয়েদের কেন হেনস্থা করা হচ্ছে?' কেউ লিখেছেন, 'প্রাইভেসি বলেও তো একটা বিষয়বস্তু আছে।'

প্রসঙ্গত, কিছুদিন আগে কিং খানের সঙ্গেও বিমানবন্দরে একই ঘটনা ঘটেছিল। আরিয়ান এবং আব্রামকে নিয়ে ফিরছিলেন শাহরুখ। এক ব্যক্তি হঠাৎ এসে শাহরুখের হাত ধরে বসেন। তখনই তিনি এক ঝটকায় হাত ছাড়িয়ে নেন। শাহরুখ খানের অভিব্যক্তি দেখেই বেশ বোঝা যাচ্ছিল তিনি বেজায় বিরক্ত হয়েছেন। তবে পরিস্থিতি সামাল দেন আরিয়ান খান। তিনিই বাবাকে শান্ত করেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.