close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: মাধুরীর নায়ক হৃতিক, পা মেলালেন বলিউডের সেরা দুই ডান্সার

'সুপার থার্টি' ছবিতে বিহারের অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন। 

Updated: Jul 11, 2019, 10:04 PM IST
ভিডিয়ো: মাধুরীর নায়ক হৃতিক, পা মেলালেন বলিউডের সেরা দুই ডান্সার

নিজস্ব প্রতিবেদন: 'কোয়লা' ছবির শ্যুটিংয়ে রোগা, লম্বাটে ছেলেটা তখন আর পাঁচটা কর্মী। ছবির নায়িকা মাধুরী দীক্ষিত রীতিমতো তখন তারকা। ওই ছেলেটাও পরে বলিউডে পা রাখে। নাম-যশও হয়েছে প্রচুর। ছেলেটি আর কেউ নয়, রাকেশ রোশনপুত্র হৃতিক। নিজের 'স্ক্রিন আইডল'-এর সঙ্গে একটি রিয়েলিটি শোয়ে নাচলেন বলিউডের মাইকেল জ্যাকসন। অন্তর্জালে ভাইরাল হৃতিক-মাধুরীর নাচের ভিডিয়ো।

'সুপার থার্টি' ছবিতে বিহারের অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন। ছবি মুক্তি পাবে আগামিকাল, শুক্রবার। ওই ছবিটির প্রচারে একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। শোয়ে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। আর মাধুরীকে হাতের কাছে পেয়ে নিজের দীর্ঘদিনের সাধ মেটালেন ডুগ্গু।

কোয়লা ছবির 'হোশ না খোদে কাহি জোশ মে দেখনে বালা' গানে মাধুরীর সঙ্গে তাল মেলালেন বলিউডের গ্রিক গড। চারদিকে তখন হাততালির রোল। হৃতিক রোশনের মন্তব্য, এই মুহূর্তটা সারাজীবন সঙ্গে থেকে যাবে।

কোয়লা ছবির পরিচালক ছিলেন রাকেশ রোশন। ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ ও মাধুরী দীক্ষিত। ভিলেনের চরিত্রে ছিলেন অমরীশ পুরী। ওই ছবিতে বাবাকে সহযোগিতা করেছিলেন হৃতিক রোশন। করন-অর্জুন ছবিতেও বাবার সহকারীর ভূমিকায় ছিলেন। পরে কহো না প্যার হ্যায় ছবিতে বলিউডে পা রাখেন হৃতিক। ওই ছবিটির পরিচালক ছিলেন রাকেশ। তারপর কেটে গিয়েছে দেড় দশক। বলিউডে নিজেকে প্রমাণ করেছেন হৃতিক। এবার মুক্তি পাচ্ছে সুপার থার্টি। ছবিটি ইতিমধ্যেই মন জয় করেছে সমালোচকদের। অভিনেতা নিজেও আশাবাদী। বক্স অফিসে বেশ ভালই ব্যবসা দেবে বলে মনে করছে সিনেমার ব্যবসা বিশেষজ্ঞরা। 

আরও পড়ুন- ভারতের যুদ্ধবিমান চালকের বীরগাথায় অজয়-সঞ্জয়-সোনাক্ষী-পরিণীতি