করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রভাস, হৃত্বিক

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বাহুবলী তারকা প্রভাস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 27, 2020, 04:20 PM IST
করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রভাস, হৃত্বিক

নিজস্ব প্রতিবেদন : রজনীকান্ত, মহেশ বাবু, রাম চরণ, কপিল শর্মা, কমল হাসানের মতো তারকারা করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান পাঠিয়েছেন। এবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বাহুবলী তারকা প্রভাস। 

হৃত্বিক নিজে টুইট করে জানিয়েছেন, তিনি করোনা মোকাবিলায় BMC (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন)র পাশে রয়েছেন। BMC-র কর্মী ও কেয়ারটেকারদের সুরক্ষার্থে N95 এবং FFP3 মাস্ক যোগান দেওয়ার দায়িত্ব নিয়েছেন। আরও একটি টুইটে হৃত্বিক লিখেছেন, মহারাষ্ট্র সরকারের পাশে থাকতে পেরে আমি খুশি। যতটা সম্ভব আমি সাহায্যের চেষ্টা করবো। 'নবভারত টাইমস'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে হৃত্বিক এই ক্ষেত্রে মহারাষ্ট্র সরকারকে ২০ লক্ষ টাকা দিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-করোনার প্রকোপ: রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে 'হার্বাল টি' বানাতে শেখাচ্ছেন মিমি

অন্যদিকে স্টেটসম্যানে প্রকাশিত তথ্য অনুসারে করোনা মোকাবিলায় প্রভাস ৪ কোটি টাকা অনুদান দিয়েছেন বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন-কখনও রান্না, কখনও শরীরচর্চা করেই সময় কাটছে পাওলির!

করোনা মোকাবিলায় তারকাদের মধ্যে সর্ব প্রথম প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা অনুদান দেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এরপর একে একে দক্ষিণের বহু তারকাই সাহায্যের হাত বাড়িয়ে দেন। মহেশ বাবু ১ কোটি, রাম চরণ, ৭০ লক্ষ, পবন কল্যাণ ৫০ লক্ষ টাকা করে দেন। অন্যদিকে অভিনেতা করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য নিজের বাড়িতে অস্থায়ী হাসপাতাল তৈরির কথা ঘোষণা করেছেন।  এখন শুধু সরকারি অনুমোদনের অপেক্ষা। 

.