পুলিসের নজরে Hrithik Roshan

পুলিসের হেড কোয়ার্টারে পৌঁছে কোনও মন্তব্য করেননি হৃতিক 

Updated By: Feb 27, 2021, 12:45 PM IST
পুলিসের নজরে Hrithik Roshan
সাংবাদিকদের সামনে হৃতিক

নিজস্ব প্রতিবেদন : বয়ান রেকর্ড করাতে মুম্বই পুলিস কমশনারের দফতরে পৌঁছলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। ২০১৬ সালের ভুয়ো ইমেল কাণ্ডে বয়ান রেকর্ড করাতেই আজ মুম্বই পুলিস কমিশনারের দফতরে হাজির হন হৃতিক। কালো রঙের টিশার্টের সঙ্গে কালো টুপি এবং মুখে মাস্ক পরে মুম্বই পুলিস কমিশনারের দফতরে হাজির হন বলিউড (Bollywood) অভিনেতা।

 

২০১৬ সালে ইমেল কাণ্ডে মুম্বই পুলিসের সাইবার সেলে অভিযোগ দায়ের করেন হৃত্বিক রোশন। সেই মামলাতেই আজ তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বয়ান রেকর্ড করা হবে বলে খবর। 

আরও পড়ুন : Rakhi-র সাহায্যে এগিয়ে এল Salman-র গোটা পরিবার

২০১৬ সালে হৃত্বিক অভিযোগ করেন, কেউ বা কারা তাঁর নাম করে কোনও ভুয়ো অ্যাকাউন্ট খুলে সেখান থেকে কঙ্গনাকে মেল করতেন। যদিও কঙ্গনা রানাউত পালটা দাবি করেন, ওই ইমেল আইডি হৃতিক নিজেই ২০১৪ সালে তাঁকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও হৃতিক ও কঙ্গনার (Kangana Ranaut) মধ্যে ওই একই আইডি থেকে মেল চালাচালিও হয়। সেই আইডির লগইন পাসওয়ার্ড অন্য কেউ কীভাবে পেয়ে, সেখান থেকে কঙ্গনাকে মেল করতে পারেন বলে পালটা প্রশ্ন তোলেন অভিনেত্রী।

আরও পড়ুন : 'হায়রে পিয়া', নাচের নয়া ভিডিয়োতে তাক লাগালেন Swastika

ওই মামলার প্রেক্ষিতেই শনিবার হৃতিককে জিজ্ঞাসাবাদ করা হবে মুম্বই পুলিসের অপরাধ দমন শাখার ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটের তরফে।