এবার বায়োপিকে অভিনয় করতে চলেছেন হৃত্ত্বিক রোশনও! তাও আবার গণিতজ্ঞের

গুজারিশই হোক কিংবা কাবিল। কৃশ-ই হোক অথবা ধুম। নিত্যনতুন নানাধরনের চরিত্রে অভিনয় করে নিজের ভক্তদের চমকে দিতে হৃত্ত্বিক রোশনের জুড়ি মেলা ভার। সম্প্রতি আরও একবার সেই চ্যালেঞ্জটাই নিতে চলেছেন হৃত্ত্বিক। শোনা যাচ্ছে এবার তাঁকে এক বায়োপিকে গণিতজ্ঞের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সূত্রের খবর অনুযায়ী হৃত্ত্বিক, আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করবেন। যে আনন্দ কুমার জনপ্রিয় 'সুপার থার্টি' প্রতিষ্ঠা করে। পাটনার আইআইটি শিক্ষার্থীদের জন্য যা খুবই প্রয়োজনীয়।

Updated By: Jun 6, 2017, 02:48 PM IST
 এবার বায়োপিকে অভিনয় করতে চলেছেন হৃত্ত্বিক রোশনও! তাও আবার গণিতজ্ঞের

ওয়েব ডেস্ক: গুজারিশই হোক কিংবা কাবিল। কৃশ-ই হোক অথবা ধুম। নিত্যনতুন নানাধরনের চরিত্রে অভিনয় করে নিজের ভক্তদের চমকে দিতে হৃত্ত্বিক রোশনের জুড়ি মেলা ভার। সম্প্রতি আরও একবার সেই চ্যালেঞ্জটাই নিতে চলেছেন হৃত্ত্বিক। শোনা যাচ্ছে এবার তাঁকে এক বায়োপিকে গণিতজ্ঞের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সূত্রের খবর অনুযায়ী হৃত্ত্বিক, আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করবেন। যে আনন্দ কুমার জনপ্রিয় 'সুপার থার্টি' প্রতিষ্ঠা করে। পাটনার আইআইটি শিক্ষার্থীদের জন্য যা খুবই প্রয়োজনীয়।

আরও পড়ুন মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুপম খের

পরিচালক বিকাশ ব্যাহেল রীতিমতো রিসার্চ ওয়ার্ক করা শুরু করে দিয়েছেন আনন্দ কুমারের উপরে। সবকিছু হয়ে গেলে, শুরু হবে স্ক্রিপ্ট লেখা। শানদারের পরিচালক বিকাশ ব্যাহলকে এই ফিল্ম নিয়ে প্রশ্ন করলে, তিনি প্রথমে কিছু বলতে চাননি। পরে যদিও মেনে নিয়েছেন যে, তিনি আনন্দ কুমারের বায়োপিক তৈরি করতে চান। তাই যদি হয়, সেক্ষেত্রে প্রথমবার কোনও বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে বলিউডের গ্রিক গডকে।

আরও পড়ুন  চিনে নতুন রেকর্ড তৈরি করল আমির খানের ‘দঙ্গল’!

 

.