মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুপম খের

অনুপম খের। নামটাই যথেষ্ট। পর্দার 'হিরো' নন। 'ক্যারেক্টর আর্টিস্ট'। তাতেই তিনি এ দেশের কোটি কোটি মানুষের কাছে হিরো। নিজের অভিনয় দক্ষতার জোরেই। এত বছরের কেরিয়ারে কত রকমের চরিত্রে যে তিনি অভিনয় করেছেন, তার ইয়ত্তা নেই। যেমন কমেডি, তেমনই অ্যাংগ্রি। যেকোনও চরিত্রই ফুটিয়ে তুলতে তাঁর মতো কারও জুড়ি মেলা ভার। সম্প্রতি শোনা যাচ্ছে, অনুপম খের এবার অভিনয় করবেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে।

Updated By: Jun 6, 2017, 02:32 PM IST
মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুপম খের

ওয়েব ডেস্ক: অনুপম খের। নামটাই যথেষ্ট। পর্দার 'হিরো' নন। 'ক্যারেক্টর আর্টিস্ট'। তাতেই তিনি এ দেশের কোটি কোটি মানুষের কাছে হিরো। নিজের অভিনয় দক্ষতার জোরেই। এত বছরের কেরিয়ারে কত রকমের চরিত্রে যে তিনি অভিনয় করেছেন, তার ইয়ত্তা নেই। যেমন কমেডি, তেমনই অ্যাংগ্রি। যেকোনও চরিত্রই ফুটিয়ে তুলতে তাঁর মতো কারও জুড়ি মেলা ভার। সম্প্রতি শোনা যাচ্ছে, অনুপম খের এবার অভিনয় করবেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে।

আরও পড়ুন নিজের প্রথম 'প্রেম' নিয়ে মুখ খুললেন সলমন

শোনা যাচ্ছে, সঞ্জয় বড়ুয়ার বিতর্কিত বই 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। ফিল্মটি প্রোডিউস করছেন সুনীল বোহরা এবং পরিচালনা করবেন রত্নাকর গুট্টে। এটাই হবে তাঁর প্রথম পরিচালিত ফিল্ম। আর সিনেমাটি রিলিজ করবে ২০১৮-তে। সেটাই দেখার বিতর্কিত এই ফিল্মে মনমোহন সিংয়ের চরিত্রে কেমন অভিনয় করেন অনুপম।

আরও পড়ুন  চিনে নতুন রেকর্ড তৈরি করল আমির খানের ‘দঙ্গল’!

 

.