'প্রাক্তন' স্ত্রী সুজানকে খোলা চিঠি হৃত্বিকের

এমনকি একসঙ্গে বেড়াতেও যাচ্ছেন সুজান ও হৃত্বিক। 

Updated By: Nov 25, 2018, 08:14 PM IST
'প্রাক্তন' স্ত্রী সুজানকে খোলা চিঠি হৃত্বিকের

নিজস্ব প্রতিবেদন: হৃত্বিক সুজানের বিচ্ছেদ হয়েছে বহু বছর হলো। যদিও বিচ্ছেদের পরেও দুই সন্তান রেহান ও হৃদানের কথা ভেবেই বন্ধুত্বের সম্পর্ক বজার রেখেছেন হৃত্বিক। তবে সাম্প্রতিক কালে শোনা যাচ্ছে ফের কাছাকাছি এসেছেন হৃত্বিক ও সুজান। একসঙ্গে ডিনারে যাওয়া, কিংবা সিনেমা দেখতে যাওয়া এমনকি একসঙ্গে বেড়াতেও যাচ্ছেন সুজান ও হৃত্বিক। 

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে প্রায়ই দুই ছেলে ও 'প্রাক্তন' স্ত্রীকে নিয়ে বেড়াতে যেতে দেখা যায় হৃত্বিককে। হৃত্বিক অ্যাডভেঞ্চার ভালোবাসেন, একইভাবে তাঁর দুই ছেলে রেহান ও হৃদানও অ্যাডভেঞ্চার পছন্দ করেন। সম্প্রতি সুজানও দুই ছেলেকে নিয়ে ইতালি গিয়েছিলেন হৃত্বিক। সেখানেই রেহান ও হৃদানের সঙ্গে তাঁর কিছু ছবি তুলেছেন 'প্রাক্তন' সুজান। সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করে 'প্রাক্তন'কে খোলা চিঠি লিখেছেন হৃত্বিক।

হৃত্বিক লিখেছেন, '' এই হল সুজান, আমার সবথেকে কাছের বন্ধু (প্রাক্তন স্ত্রী) আমার সঙ্গে আমার দুই ছেলের কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন সুজান। এটা আমার দুই সন্তার গল্প। এই যে পৃথিবী একটি দিগন্ত, সীমারেখার মাধ্যমে আলাদা হয়েছে। এই সীমানাই আমাকে এক সূত্রে বেঁধেছে। তুমি আলাদা কিছুই চাইতেই পারো, তবে এটা ( সম্পর্ক) এখনও অবিভক্তই রয়েছে। এখানে আরও বেশি সহনশীল, সাহসী, খোলামেলা, ভালোবাসায় মেশা বিশ্ব। ''

আরও পড়ুন-কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুর সঙ্গে চিন সীমান্তে সাইকেল চালালেন সলমন, দান করলেন ২২ লক্ষ টাকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

হৃত্বিকের এই পোস্টের সুজান কমেন্ট করেছেন, '' এটা হলাম আমরা, সবসময়ের জন্য চিরকালের জন্য। ''

আরও পড়ুন-দীপিকা যেন 'ফ্রিদা কাহলো', মন্তব্য মুগ্ধ রণবীরের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, কিছুদিন আগে মেয়ে সুজান খানের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সুজান খানের বাবা সঞ্জয় খান। তাঁর আত্মজীবনী 'দ্যা বেস্ট মিসটেক ইন মাই লাইফ'-এ লিখেছিলেন, '' আমি ভীষণ খুশি যে হৃত্বিক ও সুজান এখনও ভীষণ ভালো বন্ধু। বিচ্ছেদ বিষয়টাই ভীষণ কষ্টদায়ক একটি শব্দ। আমি আমার মেয়েকে কখনওই জিজ্ঞাসা করিনি হৃত্বিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের কারণ কী? আমি হৃত্বিক ও আমার মেয়ে সুজান দুজনকেই ভীষণ ভালোবাসি। তাঁদের বিচ্ছেদের হয়ত কোনও কারণ আছে। তবে তাঁরা ভীষণ ভালো বন্ধু, এতেই আমি খুশি। আর তাঁদের দুই সন্তানের উপরও এর কোনও খারাপ প্রভাব পড়ছে না এতেও খুশি। তাঁরা দুই সন্তানের খশির জন্য প্রয়াস কম করছেন না।''

প্রসঙ্গত, হৃত্বিক সুজানের বিবাহিত জীবনে বহু ঝড় বয়ে গিয়েছে। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে হৃত্বিকের প্রেম ও অন্যদিকে অর্জুন রামপালের সঙ্গে নাম জড়ায় সুজানের। যদিও পরবর্তীকালে জানা যায় অর্জুন রাম পাল সুজান নয় অন্য এক মডেলের সঙ্গে প্রেম করছেন। যাইহোক এসব ঝড়-ঝাপটা পার করে হৃত্বিক সুজান এখন ফের কাছাকাথি। হৃত্বিক রোশন আনন্দ কুমারের 'সুপার ৩০' ছবিতে দেখা যাবে। যেখানে তিনি একজন গণিতবিদের ভূমিকায় অভিনয় করবেন।

আরও পড়ুন-সব্যসাচীর ডিজাইনার পোশাকে মুগ্ধ করলেন দীপিকা