Farmers' Protest : নিজের পরিচয় খুঁজে পেয়েছেন, সমালোচকদের পালটা জবাব Mia-র

জোরদার শোরগোল শুরু হয়েছে মিয়ার টুইট নিয়েও 

Updated By: Feb 5, 2021, 05:10 PM IST
Farmers' Protest : নিজের পরিচয় খুঁজে পেয়েছেন, সমালোচকদের পালটা জবাব Mia-র
মিয়া খলিফা

নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পর আলোচনার কেন্দ্রে উঠে আসেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা। কৃষক আন্দোলন নিয়ে মিয়া কেন টুইট করছেন, তা নিয়ে জোরদার আলোচনার জেরে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম। এমনকী, মিয়া খলিফার টুইটের প্রেক্ষিতে জোর কদমে শুরু হয়ে যায় প্রাক্তন পর্ন তারকাকে নিয়ে কটাক্ষ এবং আক্রমণের পালা। যা নিয়ে এবার পালটা মুখ খুললেন মিয়া (Mia Khalifa)।

কৃষক আন্দোলন নিয়ে টুইট এবং তার প্রেক্ষিতে আক্রমণের জেরে তিনি নিজেকে নতুন করে খুঁজে পেয়েছেন। পরিচিতি পেয়েছেন বলে মন্তব্য করেন প্রাক্তন পর্নস্টার। কৃষক আন্দোলন নিয়ে টুইটের জেরে মিয়াকে যাঁরা আক্রমণ করেন, ট্রোল করেন, তাঁদের আঘাত করে পালটা ছবি দিয়ে রিটুইট করেন প্রাক্তন পর্ন তারকা। যেখানে রিহানা (Rihanna), গ্রেটাদের (Greta Thunberg) পাশাপাশি তাঁর ছবি নিয়েও বিক্ষোভ দেখানো হয়। তাঁর সেই ছবি শেয়ার করে যাঁরা বিক্ষোভে নেমেছেন, তার জেরে তিনি নিজের পরিচয় ফিরে পেয়েছেন বলে সমালোচকদের একহাত নেন মিয়া। পাশাপাশি যা-ই হোক কেন, তাঁকে যতই আক্রমণ করা হোক, তিনি কৃষকদের পাশে রয়েছেন বলে স্পষ্ট জানান প্রাক্তন পর্ন তারকা।

আরও পড়ুন : Farmers' Protest : কিশোরী গ্রেটার কুশপুতুল পোড়নোর ছবি বিরক্তিকর, ক্ষুব্ধ রিচা

দেখুন...

 

কৃষক আন্দোলন যখন জোর কদমে চলছে, সে বিষয়ে প্রথম টুইট করেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। ভারতে যখন কৃষক আন্দোলনের (Farmers' Protest) জেরে তোলপাড় শুরু হয়, সেই সময় কেউ কেন কোনও কথা বলছেন না বলে প্রশ্ন তোলেন রিহানা। মার্কিন পপ তারকার ওই টুইটের পরই সামাজিক মাধ্যম জুড়ে যেমন জোরদার আলোচনা শুরু হয়, তেমনি সচিন থেকে লতা কিংবা বিরাট কোহলি বা অক্ষয়, প্রত্যেকে রিহানার টুইটের প্রতিবাদ শুরু করেন। বিদেশি অপপ্রচার রুখে দিয়ে ভারত ফের ঐক্যবদ্ধ হবে বলে আশা প্রকাশ করেন তারকারা। পাশাপাশি ভারতের নিজস্ব বিষয়ে যেন বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়েও প্রতিবাদে ফুঁসে ওঠেন বলিউড থেকে ক্রিকেট, বিভিন্ন ক্ষেত্রের তারকারা।