সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েন সন্দীপ, মুখ খুললেন Akshay-রা

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে 

Updated By: Feb 17, 2021, 11:01 AM IST
সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েন সন্দীপ, মুখ খুললেন Akshay-রা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন সন্দীপ নাহার। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে কার্যত চমকে উঠেছিলেন কিন্তু ওই ঘটনার এক বছরের মধ্যে সন্দীপ যে এমন সিদ্ধান্ত নেবেন, তা কল্পনাও করতে পারেননি বলে জানান সুচিত্রা পিল্লাই। বলিউডের (Bollywood) মডেল, অভিনেত্রী জানান, সন্দীপ নাহারের মৃত্যুর খবর পেয়ে তিনি কার্যত বাকরুদ্ধ হয়ে পড়েন।

মানসিক অবসাদ এবং আত্মহত্যা বর্তমানে খুব সাধারণ বিষয় হয়ে গিয়েছে। এটা খুবই দুর্ভাগ্যজনক। সন্দীপের সঙ্গে এম এস ধোনিতে খুব বেশি স্ক্রিন শেয়ার করতে পারেননি। তবে হঠাৎ করে অভিনেতার মৃত্যুর খবর পেয়ে তিনি চমকে উঠেছেন বলে জানান ভূমিকা চাওলা।

আরও পড়ুন : টপলেস Rihanna-র গলায় গণেশের লকেট, জোরদার বিতর্ক

সন্দীপ নাহারের মৃত্যুর পর বিষয়টি নিয়ে মুখ খোলেন অক্ষয় কুমার। 'কেশরিতে' তিনি সন্দীপের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। সন্দীপ খুব ভাল মানুষ ছিলেন বলে মন্তব্য করেন আক্কি। অনুপম খেরও সন্দীপ নাহারের মৃত্যু নিয়ে মুখ খোলেন। অনুপম বলেন, 'এম এস ধোনিতে' ২,৩টি দৃশ্যে সন্দীপের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সন্দীপ যে একজন ভাল মানের অভিনেতা ছিলেন, তখনই বুঝতে পারেন বলে মত প্রকাশ করেন অনুপম খের। সন্দীপ ভাল মনের মানুষও ছিলেন বলে মন্তব্য করেন অনুপম খের।

আরও পড়ুন : রাজীবের মৃত্যুর পর বাবার জন্মদিনের পার্টি করায় ট্রোলের মুখে Kareena-রা

গত ১৫ ফেব্রুয়ারি মুম্বইতে (Munbai) নিজের ফ্ল্যাটে সন্দীপ নাহারের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর আগে ফেসবুকে একট ভিডিয়ো শেয়ার করেন সন্দীপ নাহার (Sandeep Nahar)। ব্যক্তিগত জীবনে অখুশি ছিলেন বলে ওই ভিডিয়োতে ইঙ্গিত দেন সন্দীপ। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের কেরিয়ার নিয়েও সন্দীপ অখুশি ছিলেন। দীর্ঘদিন ধরে মানসিক এবং আর্থিক অস্থিরতায় ভুগছিলেন বলেই তিনি চরম সিদ্ধান্ত নিতে চলেছেন বলে ওই ভিডিয়োতে ইঙ্গিত দেন। ফেসবুকে ভিডিয়ো শেয়ার করার পরপরই উদ্ধার করা হয় সন্দীপ নাহারের মৃতদেহ।

আরও পড়ুন : Modi-কে নিয়ে বিতর্কিত টুইট, সমস্যায় অভিনেত্রী

নিজের শেষ ভিডিয়োতে কেরিয়ারের পাশাপাশি সাংসারিক জীবন নিয়েও অখুশি ছিলেন বলে জানান সন্দীপ। স্ত্রীর পাশাপাশি শাশুড়ির বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অভিনেতা। যদিও সন্দীপের মৃত্যুর পর অভিনেতার স্ত্রীকে কেউ যাতে দোষারোপ না করেন, সে বিষয়ে আর্জি জানান সন্দীপ। বিয়ের সিদ্ধান্ত তাঁর জীবন খারাপ করে দেয় বলেও বাবা-মায়ের কাছে ক্ষমা চেয়ে নেন সন্দীপ নাহার। বাবা, মা অনেক আশা নিয়ে তাঁকে বড় করেছিলেন কিন্তু তাঁদের তিনি খুশি করতে পারেননি, ভাল রাখতে পারেননি বলে নিজের শেষ ভিডিয়োতে জানান সন্দীপ নাহার।

.