close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমন সম্পর্কে গোপন কথা প্রকাশ করেই ফেললেন অর্পিতা খান?

সলমন খানের মত করেই আহিলকে গড়তে চান অর্পিতা

Updated: Aug 13, 2018, 05:43 PM IST
সলমন সম্পর্কে গোপন কথা প্রকাশ করেই ফেললেন অর্পিতা খান?

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এর শুটিং শুরু করে দিয়েছেন সলমন খান। ‘ভরত’-এর শুটিংয়ের জন্য ইতিমধ্যেই মাল্টায় পাড়ি দিয়েছেন সলমন। মা সালমা খান, বোন আলভিরা খান এবং আলভিরার স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গেই এবার শুটিংয়ের জন্য মাল্টায় পাড়ি দিয়েছেন সলমন খান। ইউরোপে শুটিং করতে গিয়ে এবার মা-কে নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরতে দেখা গেল সলমনকে।

আরও পড়ুন : সারার জন্মদিনে পাত্তা নেই বাবার, মাকে নিয়ে ডিনারে সইফ-কন্যা

সালমা খান এবং সলমন খানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিও...

 

বলিউড ‘ভাইজান’-এর এই ছবি দেখে সলমনের বোন অর্পিতা খান শর্মা কি বললেন জানেন? অর্পিতা বলেন, সলমন যেভাবে মা সালমা খানের দায়িত্ব নিয়ে দেখাশোনা করছেন, তাঁর ছেলে আহিলও যেন বড় হয়ে মামার মতই হয়। আহিলও যেন তাঁকে ওইভাবেই ভালবাসে বলেও আশা প্রকাশ করেন অর্পিতা খান শর্মা।

আরও পড়ুন : মাঝ রাতে কার সঙ্গে 'ডেট' করছেন প্রিয়াঙ্কা সরকার? প্রকাশ্যে এল ছবি

সম্প্রতি মুক্তি পেয়েছে অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মার প্রথম সিনেমা ‘লাভরাত্রি’। বলিউডে ডেবিউয়ের সিনেমাতেই আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইরানি অভিনেত্রী ওয়ানি হুসেন। ইতিমধ্যেই ‘লাভরাত্রি’-র ট্রেলর মুক্তি পেয়েছে। যা নিয়ে উচ্ছ্বসিত সলমন খান। দেখুন ‘লাভরাত্রি’-র ট্রেলর...

 

২০১৬ সালে আয়ুষ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অর্পিতা খান শর্মা। হায়দরাবাদের ফলকনুমা প্যালেসে আয়ুষ শর্মার সঙ্গে বিয়ের আসর বসে অর্পিতা খানের। যেখানে হাজির হন বলিউডের তাবড় সেলিব্রিটিরা। শাহরুখ খান থেকে আমির খান কিংবা ক্যাটরিনা কাইফ বলিউডের প্রথম সারির অভিনেতারা হাজির ছিলেন সলমনের বোন অর্পিতা খান শর্মার বিয়েতে।