Ibrahim-Palak: ডেটিং নয়, অন্য এক কারণে দেখা করেছিলেন সইফপুত্র ইব্রাহিম ও পলক তিওয়ারি!

কী কারণে ইব্রাহিমের সঙ্গে দেখা করেছিলেন পলক?

Updated By: Jan 31, 2022, 02:52 PM IST
Ibrahim-Palak: ডেটিং নয়, অন্য এক কারণে দেখা করেছিলেন সইফপুত্র ইব্রাহিম ও পলক তিওয়ারি!

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন সইফ আলি খান(Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের পুত্র ইব্রাহিম আলি খান(Ibrahim Ali Khan) এবং শ্বেতা তিওয়ারির(Shweta Tiwari) কন্যা পলক তিওয়ারি(Palak Tiwari)। সেখান থেকেই ছড়িয়ে পড়ে খবর যে, একে অপরকে ডেট করছেন তাঁরা। কিন্তু এবার ইন্ডাস্ট্রির অন্দরে শোনা গেল অন্য কথা।

করণ জোহরের(Karan Johar) আগামী ছবি 'রকি অউর রানি কী প্রেমকাহানি' ছবিতে অ্যাসিস্টান্ট ডিরেক্টর হিসাবে কাজ করছেন ইব্রাহিম। অন্যদিকে সম্প্রতি হার্ডি সান্ধুর(Hardy Sandhu) 'বিজলি'(Bijlee) মিউজিক ভিডিওর দৌলতে জনপ্রিয়তার শীর্ষে পলক তিওয়ারি। শোনা যাচ্ছে, একে অপরকে ডেট করছেন না ইব্রাহিম ও পলক। তাঁদের কমন বন্ধু রয়েছে, তাঁর সূত্রেই পরিচায় দুজনের। কাজ নিয়ে কথা বলতেই একে অপরের সঙ্গে দেখা করেছিলেন তাঁরা। ক্যামেরা সামনে দেখেই সেদিন নিজের মুখ লুকিয়ে ফেলার চেষ্টা করে পলক, সেখান থেকেই শুরু হয় জল্পনা। নিমেষেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। কিন্তু আপাতত তাঁরা জানিয়ে দিয়েছেন যে, তাঁরা শুধুমাত্র বন্ধু। দুজনেই নিজেদের কেরিয়ার নিয়েই আপাতত ব্য়স্ত।

বিজলি মিউজিক ভিডিওর সাফল্যের পরই বলিউডের ছবিতে ডেবিউ করতে চলেছেন পলক। 'রোজি, দ্য স্যাফ্রন চাপ্টার' ছবিতে দেখা যাবে তাঁকে। অন্যদিকে আলিয়া ভাট(Alia Bhatt) ও রণবীরের সিংয়ের(Ranveer Singh) ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন ইব্রাহিম। সেই ছবিতে রয়েছেন তিনি বর্ষীয়ান অভিনেতা- ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। অভিনেতা হিসাবে বলিউডে ডেবিউ করবেন নাকি পর্দার পিছনেই কাজ করবেন তা এখনও নিশ্চিত করেননি ইব্রাহিম তবে পর্দার নেপথ্যে থেকেই কেরিয়ার শুরু করছেন সইফপুত্র।

আরও পড়ুন:Mithai: 'মিঠাই'-এর বিরুদ্ধে জাতীয় সংগীত অবমাননার অভিযোগ, বাংলাদেশি ফ্যানেদের রোষের মুখে ধারাবাহিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.