সইফ-পুত্র ইব্রাহিমকে দেখলেই ধেয়ে আসছে একের পর এক বিয়ের প্রস্তাব, দেখুন

কোনও মন্তব্য করেননি সইফ আলি খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 17, 2020, 01:40 PM IST
সইফ-পুত্র ইব্রাহিমকে দেখলেই ধেয়ে আসছে একের পর এক বিয়ের প্রস্তাব, দেখুন
ইব্রাহিম খান

নিজস্ব প্রতিবেদন : ​দীপাবলি শেষ। এখন নিজের ছবির নীচে কী ক্যাপশন দেবেন, তা বুঝে পারছেন না। সম্প্রতি এমন করেই মনের ভাব প্রকাশ করে ছবি শেয়ার করেন ইব্রাহিম খান। ইব্রাহিমের সেই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে বিয়ের প্রস্তাব আসতে শুরু করে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি ভাইয়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে ভাইফোঁটার উৎসবে ভাইকে খুব মনে পড়ছে বলে মন্তব্য করেন সইফ-কন্যা। দিদির সেই ছবি থেকে নিজের পরপর দুটি ছবি তুলে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন ইব্রাহিম। ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই যেন কমেন্টের বন্যা বইতে শুরু করে।

আরও পড়ুন : সন্তানকে স্তন্যপান করাতে করাতেই 'র‍্যাম্প ওয়াক', ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী

সইফের আলি খান, অমৃতা সিংয়ের ছেলেকে দেখে কেউ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। আবার কেউ তাঁকে মুখোরোচক খাবারের সঙ্গে তুলনা করে 'চিজ' বলে ডাকতে শুরু করেন। কেউ আবার 'পটাখা' বলে উল্লেখ করেন ইব্রাহিমকে। দীপাবলিকে উৎসবে বদলে দিয়ে ইব্রাহিমের সঙ্গে হোলি খেলতে চান বলেও কেউ মন্তব্য করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে বি টাউনে পা রাখার আগেই যে সইফ আলি খানের ছেলের ফ্যান ফলোয়িং বাড়তে শুরু করেছে, তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন : ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

সম্প্রতি সইফ জানান, শিগগিরই বলিউডে পা রাখতে চলেছে ইব্রাহিম খান। পড়াশোনা শেষ করে বি টাউনে পা রাখার জন্য অব্রাহিম প্রস্তুত। তাঁর ছেলে একজন সুপুরষ এবং মেধাবী ছাত্র। নিজের জীবনকে কীভাবে গড়ে তুলতে হবে, ইব্রাহিম তা বেশ ভাল করেই জানেন বলেও মন্তব্য করেন সইফ আলি খান।