ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম

ছেলেকে ভারত থেকে বের করে নিয়ে যেতে পেরেছেন বলেও মন্তব্য করেন সোনু 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 16, 2020, 05:35 PM IST
ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ভারত থেকে বের করে নিয়ে গিয়েছেন ছেলেকে। নিভান আপাতত দুবাইতেই থাকে। তিনি কখনও চান না যে ভারতে এসে বসবাস করুক নিভান। ভারতের বাইরে থেকেই যন নিভান নিজের কেরিয়ার তৈরি করে। এবার এভাবেই নিজের ভবিষ্যতের বিষয়ে মুখ খুললেন জনপ্রিয় গায়ক সোনু নিগম।

আরও পড়ুন : ১৬ বছরের সংসারে ভাঙনের পর এবার নিজের ভাইঝিকে বিয়ে করছেন প্রভুদেবা?

তিনি বলেন, নিভান দুবাইতে বড় হচ্ছে। সেখানে টপ গেমারদের মধ্যে নিভান ইতিমধ্যেই নিজের নাম তুলে নিয়েছে। জীবনে এগিয়ে যেতে যা যা করণীয়, নিভান এই বয়সে নিজেই তা করতে শুরু করে দিয়েছে। তাই সোনু কখনও নিজের ইচ্ছার বোঝা নিভানের উপর চাপিয়ে দেন না বলেও মন্তব্য করেন। পাশাপাশি সোনু আরও বলেন, তিনি কখনও চান না যে নিভান বড় হয়ে গানকে নিজের কেরিয়ারের জন্য বেছে নিক। বিশেষ করে ভারতে থেকে নিভান গান গেয়ে নিজের কেরিয়ার তৈরি করুক। এমন ইচ্ছাও তাঁর নেই বলে স্পষ্ট জানান সোনু নিগম।

আরও পড়ুন : হানিমুনে গিয়ে জলের নীচে ভেসে বেড়াচ্ছেন কাজল, ফের ভাইরাল ছবি

সোনুর কথায়, ছোট থেকেই নিভান ভাল গান গায়। ও মেধাবী ছাত্র। নিজের জীবনে কী করতে হবে, আর কী করতে হবে না, তা ভল করেই বুঝতে শিখে গিয়েছে নিভান। সেই কারণে তিনি কখনও ছেলের উপর জোর প্রয়োগ করে নিজের ইচ্ছা পূরণ করানোর দাবি  জানান না বলেও মন্তব্য করেন সোনু নিগম। যদিও নিভানকে কেন ভারতে না রেখে দুবাইতে বড় করতে চান সোনু, সে বিষয়ে বলিউডের এই জনপ্রিয় গায়ক কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, হিন্দির পাশাপাশি কন্নড়, বাঙালি, গুজরাটি-সহ বিভিন্ন প্রদেশের ভাষায় গান গেয়েছেন সোনু নিগম।

.