Kangana Ranaut: 'বেশি কথা বললে থাপ্পড় খেতেই হবে', পদ্মা পাড়েও নিন্দিত কঙ্গনা

Bonnya Mirza: চণ্ডীগড় এয়ারপোর্টে এক সিআইএসএফ জওয়ানের হাতে চড় খান সদ্য নির্বাচিত সাংসদ-অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তারপর থেকেই বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়। এবার কঙ্গনাকে চড় প্রসঙ্গে মুখ খুললেন বাংলাদেশি অভিনেত্রী বন্যা মির্জা। 

Updated By: Jun 11, 2024, 03:31 PM IST
Kangana Ranaut: 'বেশি কথা বললে থাপ্পড় খেতেই হবে', পদ্মা পাড়েও নিন্দিত কঙ্গনা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: থাপ্পড় খেলে যা হয়, অন্য কিছুতে তা হয় না। কঙ্গনাকে চড় প্রসঙ্গে এমনটাই বললেন বাংলাদেশি অভিনেত্রী বন্যা মির্জা। চণ্ডীগড় এয়ারপোর্টে এক সিআইএসএফ জওয়ানের হাতে চড় খান সদ্য নির্বাচিত সাংসদ-অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তারপর থেকেই বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়। জানা যায় কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার এক অবান্তর বক্তব্যের কারণেই তাঁকে চড় মারেন ওই মহিলা সিআইএসএফ। 

আরও পড়ুন, Sonakshi Sinha Wedding: ২৩ জুন শত্রঘ্নকন্যা সোনাক্ষীর বিয়ে, আমন্ত্রিত তৃণমূলের একাধিক নেতা...

এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বন্য়া লেখেন, 'বেশি কথা বললে তো থাপ্পড় খেতেই হয়। তা সে যেই হোক, আর অভিনেতা যত বড়ই হোক। এটি এমন একটি থাপ্পড়, যা না দিলে ঠিক হতো না। থাপ্পড় খেলে যা হয়, অন্য কিছুতে তা হয় না। একটি থাপ্পড় এমন সকল অভিনেতার জন্য ঠিক।(অভিনয় পেশা, অভিনেতা ব্যক্তি) যারা এমন এমন করে কথা বলে থাকে।' যদিও তিনি পোস্টের কোথাও কঙ্গনার নাম উল্লেখ করেননি বন্যা। তবে পোস্টটি যে কঙ্গনাকে ইঙ্গিত করেই দেওয়া হয়েছে তা বুঝতে বাকি নেই অনুরাগীদের।

বৃহস্পতিবার সাংসদ হিসাবে প্রথমদিন দিল্লি যাচ্ছিলেন কঙ্গনা। সেই সময় চণ্ডীগড় এয়ারপোর্টে কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ জওয়ান কষিয়ে থাপ্পড় মারেন কঙ্গনাকে। জানা যায় কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার এক অবান্তর বয়ানের কারণেই তাঁকে চড় মারেন ওই মহিলা সিআইএসএফ। কিন্তু কেন এই আক্রমণ? সিআইএসএফ কর্মী বলেন, কঙ্গনা বলেছিলেন যে '১০০ টাকার বিনিময়ে নাকি মহিলারা আন্দোলনে বসে আছে। সেই আন্দোলনে তখন আমার মা-ও ছিল।' 

আরও পড়ুন, Phalguni Chatterjee Injured: সৃজিতের শ্যুটিঙে কাচ ভেঙে রক্তাক্ত ফাল্গুনী চট্টোপাধ্যায়, হাসপাতালে ছুটলেন আবীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.