জন্মদিনে জানুন ইলিয়ানা ডিক্রুজ সম্পর্কে ৫ অজানা তথ্য

আজ ২৮ হলেন বলিউড ডিভা ইলিয়ানা ডিক্রুজ। মহারাষ্ট্রের এই মডেল অভিনেত্রী তামিল এবং তেলেগু সিনেমায় যশ অর্জন করেছিলেন ২০০৬ থেকে। বলিউডে তাঁর এন্ট্রি 'বরফি' সিনেমায়। প্রথম ছবিতেই রণবীর কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার মত বলিউড গ্ল্যামদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইলিয়ানা। এরপর একের পর এক বলিউড হিট ছবি দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। 'রুস্তম' সিনেমায় অক্ষয় কুমারের মত কিংবদন্তী অভিনেতার সঙ্গেও স্ক্রিন শেয়ার করছেন ২৮ বছরের এই বলিউড ডিভা।    

Updated By: Nov 1, 2016, 10:16 AM IST
জন্মদিনে জানুন ইলিয়ানা ডিক্রুজ সম্পর্কে ৫ অজানা তথ্য

ওয়েব ডেস্ক: আজ ২৮ হলেন বলিউড ডিভা ইলিয়ানা ডিক্রুজ। মহারাষ্ট্রের এই মডেল অভিনেত্রী তামিল এবং তেলেগু সিনেমায় যশ অর্জন করেছিলেন ২০০৬ থেকে। বলিউডে তাঁর এন্ট্রি 'বরফি' সিনেমায়। প্রথম ছবিতেই রণবীর কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার মত বলিউড গ্ল্যামদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইলিয়ানা। এরপর একের পর এক বলিউড হিট ছবি দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। 'রুস্তম' সিনেমায় অক্ষয় কুমারের মত কিংবদন্তী অভিনেতার সঙ্গেও স্ক্রিন শেয়ার করছেন ২৮ বছরের এই বলিউড ডিভা।    

ইলিয়ানা ডিক্রুজের জন্মদিন আজ। তাঁর জন্মদিনে জানুন ইলিয়ানা ডিক্রুজ সম্পর্কে ৫ তথ্য, যা আপনি এর আগে জানতেন না- 

ইলিয়ানা ডিক্রুজের চোখে সেরা সহ-অভিনেতা কে? 
রণবীর কাপুর।

ইলিয়ানা ডিক্রুজ কাকে সবথেকে হট অভিনেত্রী মনে করেন?
সালমা হায়েক।

ইলিয়ানা ডিক্রুজের পছন্দের খাবার কী?
মায়ের হাতে রান্না করা বিরিয়ানি।

ইলিয়ানা ডিক্রুজের পছন্দের গাড়ি কোনটি?
চার চাকা নয়, ইলিয়ানা ডিক্রুজের পছন্দ দুচাকার যান, বাইক। 

ইলিয়ানা ডিক্রুজের স্বপ্নের পুরুষ কেমন হবে?

অবশ্যই 'ট্রু জেন্টলম্যান'। সুপুরুষ, বুদ্ধিমান, নির্ভেজাল মানুষ, ইলিয়ানা ডিক্রুজ যে পুরুষের স্বপ্ন দেখেন তাঁকে হতে হবে এমনই।     

 

 

.