Shah Rukh Khan: সর্বকালের সেরা ৫০ অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় শাহরুখ...

Shah Rukh Khan: সোশ্যাল মিডিয়ায় দ্য এম্প্যায়ার প্রকাশ করে সেরা ৫০-এর তালিকা। এ যাবৎ সর্বকালের সেরা ৫০ অভিনেতাকে বেছে নেওয়া হয়েছে। সাধারণ মানুষের ভোটেই তৈরি হয়েছে সেই তালিকা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 20, 2022, 08:05 PM IST
Shah Rukh Khan: সর্বকালের সেরা ৫০ অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় শাহরুখ...

Shah Rukh Khan, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি শুধু বলিউডের নন, সারা পৃথিবী জুড়েই রয়েছে শাহরুখ খানের ফ্যান। অ্যাক্টিং স্কিল, স্ক্রিন প্রেজেন্স থেকে শুরু করে তাঁর বিনয়ী স্বভাবের জন্য তিনি অচিরেই হয়ে উঠেছেন গ্লোবাল সুপারস্টার। কিছুদিন আগেই রেড সি ফিল্ম ফেস্টিভালে তাঁকে দেখে শ্যারন স্টোন যেভাবে অবাক হন তা দেখে বোঝাই যায় যে, তিনিও শাহরুখ খানের ফ্যান। সম্প্রতি বিশ্বের অন্যতম লিডিং ম্যাগাজিন প্রকাশ করে সর্বকালের সেরা ৫০ জন অভিনেতা অভিনেত্রীর তালিকা। সেই তালিকায় রয়েছেন একজনই ভারতীয়, তিনি হলেন শাহরুখ খান।

আরও পড়ুন-Aindrila Sharma |Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার প্রয়াণের পর অতিক্রান্ত ১ মাস, কেমন আছেন সব্যসাচী?

সোশ্যাল মিডিয়ায় দ্য এম্প্যায়ার প্রকাশ করে সেরা ৫০-এর তালিকা। এ যাবৎ সর্বকালের সেরা ৫০ অভিনেতাকে বেছে নেওয়া হয়েছে। সাধারণ মানুষের ভোটেই তৈরি হয়েছে সেই তালিকা। শাহরুখ খান ছাড়া যাঁরা এই তালিকায় রয়েছেন ডেনজেল ওয়াশিংটন, টম ক্রুজ, ফ্লোরেন্স পাগ, টম হ্যাঙ্কস সহ আরও অনেকে। তবে শাহরুখ ছাড়া আর কোনও ভারতীয়ই জায়গা পায়নি সেই তালিকায়। দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিক্স প্যাক নিয়ে অ্যাকশন মুডে ফিরছেন তিনি। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

আরও পড়ুন- Shah Rukh Khan | Deepika Padukone| Pathaan: বেশরম রং বিতর্কের মাঝেই ‘পাঠান’-এর নয়া গান, ফের অন্তরঙ্গ শাহরুখ-দীপিকা!

প্রসঙ্গত, ‘পাঠান’ নিয়ে বিতর্ক তুঙ্গে। চার বছর ধরে শাহরুখ খানকে পর্দায় দেখতে যেমন অধীর আগ্রহে দিন কাটাচ্ছে তাঁর ফ্যানেরা। তেমনই এই ছবি বন্ধের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অ্যাকশনে ভরপুর এই ছবি প্রথম থেকেই খবরের শিরোনামে। কিছুদিন আগেই সামনে এসেছিল এই ছবির প্রথম গান বেশরম রং। সেই গানে শার্টলেস শাহরুখ ও বিকিনি পরিহিতা দীপিকাকে নিয়ে চর্চ্চা তুঙ্গে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের আরেক চরিত্র পাঠানকে নিয়ে বিতর্কের শেষ নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.