শারোদৎসবের প্রাক্কালে মুক্তি পেল Iman Chakraborty-র 'ইচ্ছে ডানা'

অনুরাগীদের জন্য এটাই ছিল জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তীর উপহার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2021, 11:47 AM IST
শারোদৎসবের প্রাক্কালে মুক্তি পেল Iman Chakraborty-র 'ইচ্ছে ডানা'

নিজস্ব প্রতিবেদন :  শারোদৎসব শুরুর ঠিক আগেই ডানা মেলেছে ইমনের 'ইচ্ছে ডানা'। অনুরাগীদের জন্য এটাই ছিল জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী(Iman Chakraborty)র উপহার। গানটি লিখেছেন মানিক বেরা।  গানটির সুর সৃষ্টি ও ডিজাইনে রয়েছেন নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। গানটির জন্য ভিডিও নির্মাণ করেছেন শুভদীপ। একেবারে সমকালীন আবহে তৈরী করা হয়েছে গানের সুর।

'ইমন চক্রবর্তী প্রোডাকশন' এর ইউটিউব চ্যানেল থেকে এই গানের মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। গানের বিষয়ে ইমন (Iman Chakraborty) জানালেন, "দুর্গা পুজো এসে গিয়েছে, আর এই পুজোতে নতুন গান ইচ্ছে ডানা নিয়ে এলাম। গানের গীতিকার মানিক বেরার উদ্যোগেই এই গানটি করতে পেরেছি আমরা, ওঁকে অনেক ধন্যবাদ জানাই। গানের সুর সৃষ্টি করেছেন নীলাঞ্জন ঘোষ। আপনারা গানটি অবশ্যই শুনবেন। নতুন বাংলা গান শুনুন, বাংলা গানেও পাশে থাকুন।।"

আরও পড়ুন-Bappi Lahiri-র সুরে গান গাইলেন Rituparna, পুজোয় আসছে 'ফুলমতি'

গানের সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ জানালেন, "পুজোতে নতুন বাংলা গান তৈরি করার চল বহু পুরনো। আমরা সেই ধারাই অব্যাহত রাখার চেষ্টায় নতুন গান ইচ্ছে ডানা নিয়ে সকলের কাছে এসেছি। গানটির জন্য অসাধারণ একটা  ভিডিও নির্মাণ করেছেন শুভদীপ। সকলে মিলে পাহাড়ে গিয়ে খুব আনন্দ করে শ্যুটিং করেছি আমরা। প্রত্যেক বারের মতো এই গানের মধ্যে নতুন কিছু পরিবেশনা করার চেষ্টা করেছি। আশা করি সকলের ভালো লাগবে। এই গানের সঙ্গে যুক্ত সকলেই খুব আশাবাদী যে,এবার পুজোয়  সঙ্গীত প্রেমীদের মন ছুঁয়ে যাবে  'ইচ্ছে ডানা'।"

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইমনের গাওয়া কীর্তন 'জগৎ সাজে বৃন্দাবন'। আকাশ চক্রবর্তীর কথায়, নীলাঞ্জন ঘোষের সুরে এই গান গেয়েছিলেন ইমন (Iman Chakraborty)। তার ঠিক পরপরই ইমনের গাওয়া 'ইচ্ছে ডানা' সঙ্গীতপ্রেমীদের কাছে উপরি পাওনা তো বটেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.