বান্ধবীকে মানতে পারেননি স্ত্রী, ইমরান-অবন্তিকার বিচ্ছেদ নিয়ে জোর তরজা

কোনও মন্তব্য করেননি ইমরান খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2021, 11:25 AM IST
বান্ধবীকে মানতে পারেননি স্ত্রী, ইমরান-অবন্তিকার বিচ্ছেদ নিয়ে জোর তরজা
এক ফ্রেমে ইমরান-অবন্তিকা

নিজস্ব প্রতিবেদন : ইমরান খানের বাড়ি কেন ছাড়লেন অবন্তিকা, তা নিয়ে এক সময় জোরদার শোরগোল শুরু হয়ে যায়। পরপর কয়েক বছর ধরে ইমরান খানের রোজগার সেভাবে না থাকাতেই অবন্তিকার সঙ্গে নাকি মনোমালিন্য শুরু হয় অভিনেতার। সেই কারণেই অবন্তিকা নাকি মেয়েকে নিয়ে ইমরানের বাড়ি ছাড়েন। এমনই খবর উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে। ইমরান এবং অবন্তিকার মন কষাকষির খবর প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে জল্পনা শুরু হলে, এবার তৃতীয় ব্যক্তির উপস্থিতে নজর কাড়তে শুরু করেছে।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইমরান খান (Imran Khan) নাকি লেখা ওয়াশিংটন নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বেশ কয়েক বছর ধরেই নাকি ইমরান এবং লেখা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। লেখাকে নিয়ে ইমরানের উন্মাদনা মেনে নিতে পারেননি অবন্তিকা (Avantika Malik)। এমনকী, পরিবারের সঙ্গে লেখার পরিচয় করিয়ে দিলে অবন্তিকার মন ভাঙে। তৃতীয় জনের হাজিরাই শেষ পর্যন্ত ইমরানের কাছ থেকে অবন্তিকাকে সরিয়ে নিয়ে যায় বলে খবর।

আরও পড়ুন : কয়েক ঘণ্টা পরই বিয়ে, সাতপাকের আগে প্রকাশ্যে এসব কী বললেন Varun?

লেখার সঙ্গে ইমরানের অতিরিক্ত বন্ধুত্ব মেনে নিতে পারছে না অভিনেতার পরিবার। সেই কারণে নিজের বাড়ির পাশে অন্য একটি ফ্ল্যাট ভাড়া করেই সেখানে বিশেষ বন্ধুর সঙ্গে আমির খানের (Aamir Khan) ভাগ্নে দেখা সাক্ষাৎ করতে শুরু করেন বলে খবর। পালি হিলে নিজের বাড়ির পাশেই লেখার জন্য ফ্ল্যাট ভাড়া করে থাকতে শুরু করেন ইমরান। অবন্তিকার সঙ্গে বিচ্ছেদর পরই লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কের কথা ইমরান খান প্রকাশ্যে আনবেন বলেও জানা যাচ্ছে।