কয়েক ঘণ্টা পরই বিয়ে, সাতপাকের আগে প্রকাশ্যে এসব কী বললেন Varun?

প্রকাশ্যে কী বললেন বরুণ ধাওয়ান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2021, 10:20 AM IST
কয়েক ঘণ্টা পরই বিয়ে, সাতপাকের আগে প্রকাশ্যে এসব কী বললেন Varun?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হচ্ছে এবার। ২৪ জানুয়ারি প্রিয় মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আলিবাগের পাঁচতারা হোটেলেই বসছে বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর। বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই আলিবাগে পৌঁছে গিয়েছেন ধাওয়ান এবং দালাল পরিবারের সদস্যরা। বরুণ, নাতাশার বিয়ের আগের অনুষ্ঠান আজ থেকেই শুরু হচ্ছে।

বলিউডের হাই প্রোফাইল বিয়ের আসর নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠতে শুরু করেছে। তবে সেখানে পাপারাৎজির প্রবেশের অধিকার নেই। পাশাপাশি বরুণের বিয়ে উপলক্ষ্যে কড়া নিরাপত্তা ঘেরাটোপে রয়েছে আলিবাগের ম্যানশন হাউস নামে ওই পাঁচতারা রিসর্ট। একের পর এক সিসিটিভি ক্যামেরার নজরদারিতেই বরুণ-নাতাশার (Natasha Dalal) বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : বিয়ে করতে আলিবাগে পৌঁছলেন বরুণ ধাওয়ান, নাতাশা দালাল

এদিকে আলিবাগে বিয়ে করতে যাওয়ার আগে ক্যামেরার মুখোমুখি হন বরুণ ধাওয়ান। সেখানে বিয়ের জন্য তাঁকে আগাম শুভেচ্ছা জানান পাপারাৎজি। যা শুনে বরুণ যেন আকাশ থেকে পড়েন। বিয়ে নিয়ে তাঁকে শুভেচ্ছা জানানোয়, পাপারৎজিকে উলটে তিনি শুভেচ্ছা জানান। বলেন, তোমার বিয়ে হয়ে গিয়েছে? কী বলছ? তুমি বাবাও হয়ে গিয়েছ? অভিনন্দন। বিয়ে নিয়ে শুভেচ্ছা জানানোয় বরুণ ধাওয়ানের পালটা উত্তর শুনে সেখানে হাজির প্রত্যেকে হেসে ফেলেন। 

আরও পড়ুন : শাঁখা, পলা নিয়ে জ্ঞান দেবেন না, ট্রোলারদের যোগ্য জবাব ত্বরিতার

দেখুন ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিয়ের জন্য বি টাউনের সেরা মেহন্দি শিল্পী বীণা নাগডাকে নিয়ে আসা হয় আলিবাগে। জানা যাচ্ছে, শনিবার বীণা নাগডাই নাতাশাকে মেহন্দি পরাবেন। ধাওয়ান পরিবারের সঙ্গে বীণা নাগডার সম্পর্ক একেবারে পরিবারের মতো। গত বছর করওয়া চৌথেও বীণা নাগডাকে দেখা যায় ধাওয়ান বাড়িতে হাজির হতে। বরুণ-নাতাশার বিয়ের আগেও এবার বীণা নাগডার আলিবাগে হাজিরা ক্যামেরার নজর কেড়ে নেয়।